Home / দেশজুড়ে / ঢাকা / প্রার্থিতা ফিরে পেলেন বেনজীর

প্রার্থিতা ফিরে পেলেন বেনজীর

জাতীয় ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকুস) নির্বাচনে প্রার্থিতা ফিরে পেয়েছেন জিএস প্রার্থী ছাত্র ফেডারেশনের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি উম্মে হাবিবা বেনজীর।

শুক্রবার (০১ মার্চ) হল রিটার্নিং কর্মকর্তার বরাত দিয়ে বেনজীর নিজেই  এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, আমাকে ফোন করে জানানো হয়েছে নির্বাচন করতে পারবো।

এর আগে ভোটার তালিকায় নাম নেই উল্লেখ করে প্রাথমিক মনোনয়ন তালিকা থেকে বাদ দেওয়া হয় বেনজীরের নাম। পরে তিনি উপাচার্য বরাবর প্রার্থিতা ফিরে পেতে আপিল করেন।

ডাকসু নির্বাচনে প্রার্থীদের প্রাথমিক তালিকা থেকে নাম বাদ দেওয়ায় জিএস প্রার্থী উম্মে হাবিবা বেনজীর আইনি পদক্ষেপ নেবেন বলে জানান। বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে বাংলানিউজকে তিনি এ কথা জানান। ও্ইদিন সন্ধ্যায় প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ করা হলে সেখানে ভোটার তালিকায় নাম না থাকার কারণ দেখিয়ে প্রার্থিতা বাতিল করা হয় বলে অভিযোগ করেন তিনি।

বামজোটের প্যানেল থেকে জিএস প্রার্থী উম্মে হাবীবা বেনজীর বলেন, প্রশাসন ইচ্ছে করে আমার প্রার্থিতা বাতিল করেছে। আমার ভর্তি প্রক্রিয়া শেষ হয়েছে কিন্তু তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমি এরইমধ্যে রিটার্নিং কর্তকর্তার সঙ্গে যোগাযোগও করেছি। তারপরও তারা আমার নাম তালিকাভুক্ত করেনি। আমার মনে হয় প্রশাসন ইচ্ছে করেই আমার নাম তালিকাভুক্ত করেনি। কারণ আমি একজন শক্ত প্রতিদ্বন্দ্বী। তারা আমাকে অধিকার থেকে বঞ্চিত করলো। আমি এর বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

Check Also

নড়াইলে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের তিনটি উপজেলায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শুরু হয়েছে। গতকাল রোববার (২৪ মার্চ) …