Home / জাতীয় / ‘প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটি নিয়েছেন এবং পদত্যাগ করেছেন’

‘প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটি নিয়েছেন এবং পদত্যাগ করেছেন’

নিউজ ডেস্ক: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধান বিচারপতি স্বেচ্ছায় ছুটি নিয়েছেন এবং পদত্যাগ করেছেন। এতে সরকারের কোনো চাপ বা উৎসাহ ছিল না। রোববার দুপুরে মাদারীপুরের শিবচরে শেখ হাসিনা ইনস্টিটিউট অব টেকনোলজির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম আরো বলেন, প্রধান বিচারপতির পদত্যাগ নিয়ে বিএনপি মিথ্যাচার করছে। প্রধান বিচারপতির ছুটি নেয়া এবং পদত্যাগ করায় সরকারের কোনো চাপ বা উৎসাহ ছিল না। বিএনপি মিথ্যাচারে অভ্যস্ত, এটা তাদের সংস্কৃতি, তাই বিচারপতির পদত্যাগ করা নিয়ে সর্বত্রই মিথ্যাচার করছে তারা।তিনি বলেন, এই সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড দ্রুতগতিতে হচ্ছে। স্বপ্নের পদ্মাসেতু এখন দৃশ্যমান। আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধীনেই হবে। নির্বাচনের মাঠে এসে বিএনপি প্রমাণ করুক তাদের জনপ্রিয়তা কতটুকু। আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের বিজয় হবে বলেও স্বাস্থ্যমন্ত্রী উল্লেখ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মাদারীপুর-১ (শিবচর) আসনের এমপি নুর-ই-আলম চৌধুরী লিটন ও ফেনী-১ আসনের এমপি শিরিন আক্তার, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: