Home / বিনোদন / চলচ্চিত্র / প্রধানমন্ত্রীর নিকট অনন্ত’র বিনীত অনুরোধ

প্রধানমন্ত্রীর নিকট অনন্ত’র বিনীত অনুরোধ

বিনোদন প্রতিনিধি: রাজধানীর চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা ক্রমশই বাড়ছে। আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। এমনিতেই শোকের দিন। চকবাজার ট্র্যাজেডি সেই শোক আরও বাড়িয়ে দিয়েছে। তাতে শোকাহত দেশের সব শ্রেনীর মানুষ। চকবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রান হারোনো সকলের প্রতি শোক জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা অনন্ত জলিল।

গেল বুধবার রাতে চকবাজারের নন্দকুমার দত্ত সড়কের চুড়িহাট্টা শাহী মসজিদের পেছনে চারতলা বাড়িসহ কয়েকটি ভবনে আগুন লাগে। মর্মান্তিক এ অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত প্রায় ৭০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অর্ধশত। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এমন হৃদয়বিদারক ঘটনায় অনন্ত জলিল শোকাহত। সামাজিক যোগাযো মাধ্যম ফেইসবুকের তার ভেরিফাইড পেইজে একটি খুদে বার্তা দিয়ে তিনি সকলের প্রতি সমবেদনা জানান, এবং প্রান হারানো সকলের প্রতি দোয়া কামনা করছেন। তিনি স্ট্যাটাসের মাধ্যমে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান এই ঘটনা যেনো কখনো না হয় তার জন্য তি দ্রুত সংশ্লিষ্ট কর্তপক্ষকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করতে।

অভিনেতা অনন্ত জলিল স্ট্যাটাসটি পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো

বন্ধুগন, আসসালামুআলাইকুম। আজ আমার মতো আপনারাও হয়তো শোকাহত। ভাষা শহীদের হারানোর দিনে দুটি শোকে আজ আমি অশ্রুসিক্ত। গতকাল রাতে চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে অসংখ্য প্রান আমাদের কাছ থেকে বিদায় নিয়েছে। পুরান ঢাকার চকবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে যারা মারা গিয়েছে তাদের জন্য আমি মনের অন্তস্থল থেকে শোক প্রকাশ করছি, এবং আল্লাহ নিকট প্রাথর্না করছি আল্লাহ্ যেনো সকলকে জান্নাতুল ফেরদাউস দান করেন। একই কারনে এর পূর্বে নিমতলীতেও অসংখ্য প্রান দিতে হয়েছিলো, আজও সেই একই কারনে আমরা তারচেয়ে ভয়াবহ পরিস্থিতিতে সম্মুখীন হলাম। আবাসিক স্থানে বিপদজনক ক্যামিক্যালের গোডাউন আমাদের অংসখ্য প্রান কেড়ে নিচ্ছে। তবু ও আমরা এতটুকু ও সতর্ক হচ্ছি না। তাই আমি সাধারন জনগন ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি তিনি যেন ঢাকাবাসীদের নিরাপত্তার জন্য এসমস্ত বিপদজনক পদার্থ, বস্তুর গোডাউন ও দোকান নিরাপদ স্থানে স্থানান্তর করার সকল পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষকে অতি দ্রুত নির্দেশ প্রদান করেন। পুরান ঢাকার আর একটি নিষ্পাপ প্রাণ যেন কোন দুর্ঘটনায় মারা না যায়, এই কামনা করছি। খোদা হাফেজ। – অনন্ত জলিল।

Check Also

পরকালে একদমই বিশ্বাস করি না: সাফা

বিনোদন ডেস্ক: বাংলাদেশ বিনোদন জগতে জনপ্রিয় নাম সাফা কবির। ছোটপর্দায় বিভিন্ন নাটকে অভিনয় করায় সর্বস্তরে …