Home / বিনোদন / চলচ্চিত্র / পোশাক নিয়ে সংবাদ প্রকাশে অবাক অনন্ত’র ভক্তরা

পোশাক নিয়ে সংবাদ প্রকাশে অবাক অনন্ত’র ভক্তরা

বিনোদন প্রতিনিধি: হঠাৎ করেই জনপ্রিয় চলচিত্র অভিনেতা, শিল্পপতি ও সমাজসেবক অনন্ত জলিলের পোশাক নিয়ে শুরু হয়েছে অালোচনা-সমালোচনা। আর এই ঘটনা জন্ম হয় দেশের সুপ্রতিষ্ঠিত ও জনপ্রিয় দৈনিক পত্রিকার একটি সংবাদের কারনে। পত্রিকাটি অনন্ত জলিল নিয়ে ‘দুবাইয়ে এ কোন অনন্ত?’ শিরোনামে সংবাদ প্রকাশ করলে দেশের বেশ কিছু অনলাইন নিউজ পোর্টাল সেই সংবাদ প্রকাশ করে। এতেই শুরু হয়ে যায় অনন্ত জলিলের পোশাক নিয়ে আলোচনা।

সংবাদটিতে উল্লেখ করা হয়, “৩ সেপ্টেম্বর ঈদের ছুটি কাটাতে সপরিবারে দুবাই যান আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। ফিরেছেন ৭ সেপ্টেম্বর। দুবাই যাওয়ার সময় অনন্ত জলিল তাঁর ফেসবুক পেজে একটি ছবি দেন। এখানে ক্যাপশনে লেখা ছিল, ‘অন আওয়ার ওয়ে টু দুবাই’ (দুবাইয়ের পথে) । সেই ছবিতে তাঁকে দেখা গেছে পাগড়ি ও আলখাল্লা পরা। দুবাই পৌঁছে তিনি তাঁর ফেসবুক পেজে ১৪টি ছবি প্রকাশ করেন। এই ছবিগুলোর ক্যাপশনে লেখা, ‘পাসিং গুড টাইম ইন দুবাই’ (দুবাইয়ে ভালো সময় কাটাচ্ছি )। এই ১৪টি ছবির মধ্যে আটটি ছবিতে দেখা গেছে, অনন্ত জলিল টি-শার্ট, গেঞ্জির ওপর ব্লেজার পরে আছেন। তিনটি ছবিতে তাঁকে দেখা গেছে পাগড়ি ও আলখাল্লায়। বাকি তিনটি ছবি তাঁর স্ত্রীর।”

সংবাদ মাধ্যমগুলোতে অনন্ত’র পোশাক নিয়ে নিউজ প্রচার হতে থাকলে তিনি তার ফেইসবুক ফ্যান পেইজে একটি স্ট্যাটাস দেন। দর্শক ও তার শুভাকাঙ্খি সহ সকলের নিকট তার পোশাক বিভ্রান্তি দূর করতেই স্ট্যাটাসে অনন্ত জলিল লিখেন,“বুর্জ আল আরব এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারনে সেখানে জুব্বা পরে যাইনি।” তিনি অারো লিখেন, “দুবাইতে আমি জুব্বা (Thobe) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি। আমি এখন ইসলামিক পোশাকেই সাচ্ছন্দ বোধ করি।”

এই জনপ্রিয় নায়কের পোশাক নিয়ে সংবাদ পরিবেশন হওয়ায় অনেকেই অবাক হন। নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন লিখেন, বুঝলাম না একজন মানুষের পোষাক নিয়ে টানাটানি। Md. Motiur Rahman নামের একজন পাঠক লিখেন, “বুঝলাম না, কে কি পরবে এটা তার একান্ত বিষয়।” Mahmudul Hasan Sohel নামের তার শুভাকাাঙ্খি ও ভক্তগন কমেন্টেসে লিখেন, জুব্বা না পরেও ইসলামি জীবন জাপন করা সম্ভব। জুব্বা পরা বাধ্যতামূলক নয়। Asaduzzaman Anta লিখেন, ভাই কে কি বললো তা দেখার বিষয় না, আপনি নিজের গতিতে এগিয়ে যান। Shahriar Afnan নামে একজন লিখেন,“আরে ভাই কাপড় ফেক্ট না,,,, ইবাদাত, আল্লাহভীতি, ঈমান এগুলা থাকা জরুরী।”

অন্যদিকে অনন্ত জলিলের স্ট্যাটাসে চার ঘন্টায় প্রায় ৯০০ জনের বেশি তার ফেইসবুক ফলোয়ার কমেন্টস করেন, যার অধিকাংশই এই সংবাদ পরিবেশন হওয়ায় অবাক হওয়ার কথা উল্লেখ করেন এবং জলিলকে এ সকল নিউজে মনোনিবেশ হতে বারণ করেন। স্ট্যাটাসের বেশ কিছু কমেন্টসের ছবি দেয়া হলো।

অনন্ত জলিলের আরো নিউজ পরতে নিজের লিঙ্কে ক্লিক করুন…..

ইসলামী পোষাকে অনন্তকে দেখে যা বললেন বিদেশী বায়ারগন

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: