Home / লাইফস্টাইল / রাশিফল / পেটের সমস্যায় ভুগবে মীন, আয় বাড়বে মিথুনের

পেটের সমস্যায় ভুগবে মীন, আয় বাড়বে মিথুনের

লাইফস্টাইল ডেস্ক: মেষ

একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যপারে উদ্বেগ আসতে পারে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সুযোগ আসতে পারে। অর্থ ব্যপারে সাহায্য পাওয়ার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান বাড়তে পারে।

বৃষ

ব্যবসার জন্য খরচ বৃদ্ধির যোগ। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের জন্য মনে আনন্দ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। অর্থ ভাগ্য ভাল থাকবে।

মিথুন

বাড়তি কোনও স্থান থেকে আয় আসতে পারে। পড়াশুনার জন্য দিনটি শুভ। ব্যবসার ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি হতে পারে।

কর্কট

প্রতিবেশীর জন্য কোনও আশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। রক্তচাপ বৃদ্ধির যোগ রয়েছে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। ভাল কাজের সুযোগ আসতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে।

সিংহ

শরীরে কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। আত্মীয়র সঙ্গে সম্পত্তির ব্যপারে বিবাদ হতে পারে। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যপারে ভাল যোগাযোগ হতে পারে।

কন্যা

ব্যবসার দিকে খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ পেতে পারেন। শত্রু থেকে একটু সাবধান থাকুন। উচ্চব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধির যোগ। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কিছু খরচ আজ হতে পারে।

তুলা

ব্যবসার দিকে আশা বেশি হওয়ার জন্য মানসিক চাপ বাড়তে পারে। আইনি কোনও কাজের দিকে বাধা আসতে পারে। প্রেমের ব্যপারে কোনও নতুন যোগাযোগ আসতে পারে। শেয়ার বাজার নিয়ে কোনও চাপ বাড়তে পারে।

বৃশ্চিক

বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন বিবাদ বাড়তে পারে। মনে আসার সঞ্চয়। ব্যবসার দিকে ভাল লাভ হাতছাড়া হতে পারে। বাড়িতে মানসিক আশান্তি বাড়তে পারে। নীতির দিক দিয়ে কোনও কাজ আজ কষ্ট দিতে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে।

ধনু

বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। অর্থ ব্যপারে কোনও চাপ। শরীরের দিকে কোনও খরচ বাড়তে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু অর্থ আসতে পারে। বাড়তি কোনও খরচের জন্য ঋণ গ্রহণ।

মকর

সারাদিন বন্ধুদের সঙ্গে খুব ভাল সময় কাটতে পারেন। প্রেমের ব্যপারে কোনও চিন্তা বাড়তে পারে। দুই চাকা জাতীয় কোনও গাড়িতে একটু বিপদ। ব্যবসার দিকে বাড়তি কোনও সুযোগ আসতে পারে। সন্তানের জন্য মনে আনন্দ বাড়তে পারে।

কুম্ভ

ব্যবসার দিকে ভাল আয়ের সম্ভাবনা। কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। আজ যে কোনও কারনে অর্থ ব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ার জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বাড়তে পারে।

মীন

কাজের দিকে কোনও বাজে খবর আসতে পারে। একটু বুদ্ধির ভুলের জন্য ব্যবসার দিকে ক্ষতির সম্ভাবনা। একটু সাবধানে চলাফেরা করা দরকার রক্তপাতের যোগ রয়েছে। আইনি কোনও কাজ ভাল হতে পারে। পেটের কিছু সমস্যা বৃদ্ধি।

Check Also

অবরুদ্ধ সময়ে বাচ্চাদের শেখানোর মতো কিছু প্রাথমিক জীবন দক্ষতা

নিউজ ডেস্ক: আমাদের জীবন অনিশ্চয়তায় পূর্ণ। জীবন চলার পথে ঘটে যাওয়া ঘটনাগুলো সম্পর্কে আমরা আগে …

%d bloggers like this: