Home / বিনোদন / ঢালিউড / পূর্ণিমা ভবঘুরে থেকে বিরতি

পূর্ণিমা ভবঘুরে থেকে বিরতি

হাসান তাসাউফ:ছবির নাম ভবঘুরে ।  ৫ বছর পর চলচ্চিত্রের  ক্যামেরার সামনে দাঁড়ানোর কথা ছিল অভিনেত্রী পূর্ণিমার।  পরিচালক লালটিপ ও পরবাসিনী ছবির আলোচিত নির্মাতা স্বপন আহমেদ। কয়েক দিন আগে তার নতুন এ ছবিতে পূর্ণিমা থাকছেন বলে তিনি নিশ্চিত করেন। একইসঙ্গে জানিয়েছেন প্যারিসে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মিত হবে। ছবির শুটিং হবে ফ্র্যান্স ও সুইজারল্যান্ডের বিভিন্ন লোকেশনে। তবে ভবঘুরে ছবিতে অভিনয় করা প্রসঙ্গে পূর্ণিমা গতকাল বলেন, সব শিল্পীদের এরইমধ্যে ভিসা হয়েছে। কিন্তু আপাতত এ ছবির কাজে প্যারিস যাওয়া হচ্ছে না আমার। কারণ ওখানে এখন অনেক ঠাণ্ডা আবহাওয়া। আর ছবির কাহিনী অনুযায়ী আমাদের বেশিরভাগ দৃশ্যধারণ বাইরে অর্থাৎ আউটডোরে হবে।
তাই আপাতত প্যারিস যাওয়া হচ্ছে না। তবে ছবিটি আমার পরে করা হবে। এখন না হলেও ছবিটি নতুন বছরের এপ্রিলের দিকে শুটিং শুরু হবে। জানা যায়, প্যারিসে এখন আবহাওয়া ১০ ডিগ্রি সেলসিয়াস। এর আগে ভবঘুরে ছবির জন্য তানজিন তিশাকে নির্বাচন করেছিলেন পরিচালক। কিন্তু ভিসা জটিলতার কারণে তাকে বাদ পড়তে হয়েছে। তানজিন তিশার পরিবর্তে পূর্ণিমাকে অভিনেত্রী হিসেবে নির্বাচন করেন ছবির নির্মাতা। তার কথায়, ছবির গল্প ও যে চরিত্রের জন্য পূর্ণিমাকে নির্বাচন করা, সেটি তার জন্য মানানসই একটি চরিত্র।

ছবির কেন্দ্রীয় চরিত্রে ভবঘুরে হিসেবে থাকছেন অভিনেতা শিপন মিত্র। ছবিতে তাকে গানপাগল মানুষ হিসেবে দেখা যাবে। পাঁচ বছর ধরে প্যারিসে থাকেন এমন একটি চরিত্রে তিনি অভিনয় করবেন। এছাড়া  আরো অভিনয় করবেন ফারুক আহমেদ ও শিমুল খান।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: