Home / বিনোদন / বলিউড / ‘পাণ্ডুলিপি হাতে পেলেই ‘ডন ৩’ ছবির শুটিং’

‘পাণ্ডুলিপি হাতে পেলেই ‘ডন ৩’ ছবির শুটিং’

বিনোদন ডেস্ক: ২০০৬ সালে মুক্তি পায় ‘ডন’ চলচ্চিত্রের নতুন সংস্করণ। তুমুল জনপ্রিয়তা পাওয়া ছবিটির দ্বিতীয় সংস্করণ ‘ডন ২’ মুক্তি পায় ২০১১ সালে। কিন্তু ছয় বছর হতে চলল ডন সিরিজের তৃতীয় কিস্তির দেখা নেই। কী কারণে পর্দায় আসছে না ‘ডন ৩’, এটা নিয়ে শাহরুখ-ভক্তদের মনে কৌতুহল থাকতেই পারে!

বলিউড লাইফ ডটকমের খবরে জানা যায়, ছবিটির জন্য মোক্ষম একটি পাণ্ডুলিপির অভাবে ভুগছেন প্রযোজক রিতেশ সিধওয়ানি। পাণ্ডুলিপি হাতে পেলেই ছবি তৈরির কাজে হাত দেবেন প্রযোজক-পরিচালক।

‘ফুকরে রিটার্নস’ ছবির প্রচারের সময় একটি সাক্ষাৎকারে ‘ডন’-এর প্রথম দুই খণ্ডের প্রযোজক রমেশ সিধওয়ানি বলেন, ‘যেকোনো সিরিজের নতুন পর্ব অথবা কোনো সিরিজের তৃতীয় পর্ব, যেমন ধরুন ডন, চরিত্রটা কিন্তু এখানে খুব গুরুত্বপূর্ণ। এমনকি আমি খুব আগ্রহের সঙ্গে অপেক্ষা করছি ভালো পাণ্ডুলিপির জন্য। আমি মনে করি, আমাদের সঠিক পাণ্ডুলিপি নির্বাচন করা জরুরি।’

ছবিটি নির্মিত হবে কি না এমন প্রশ্নের জবাবে রমেশ সিধওয়ানি আরো বলেন, “হ্যাঁ, আমরা করব। কিন্তু ঠিক কবে করব, এটা এখন বলতে পারছি না। তবে আমরা খুব গুরুত্ব দিয়ে ‘ডন ৩’-এর ব্যাপারে ভাবছি এবং আমাদের চিন্তাগুলোকে এক জায়গায় একত্র করছি। আশা করছি, ছবির কাজ আমরা খুব শিগগির শুরু করতে পারব।”

বর্তমানে ‘ফুকরে রিটার্নস’ ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন রমেশ সিধওয়ানি। ছবিটি তাঁর সঙ্গে প্রযোজনা করছেন ফারহান আক্তার। ‘ফুকরে রিটার্নস’ ছবিতে অভিনয় করছেন পুকিত সম্রাট, বরুণ শর্মা, আলি ফজল, মানজোত সিং এবং রিচা চাড্ডা। সাক্ষাৎকারে ছবিটির তৃতীয় খণ্ডেরও আভাস দিয়েছেন সিধওয়ানি। চলতি বছরের ১৫ ডিসেম্বর ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: