Home / বিনোদন / ঢালিউড / পর্দা কাঁপাতে আসছেন সিয়াম-মেহজাবিন

পর্দা কাঁপাতে আসছেন সিয়াম-মেহজাবিন

বিনোদন ডেস্ক: খ্যাতিমান বিজ্ঞাপন নির্মাতা পিপলু খান। নিয়মিত বিজ্ঞাপনেই কাজ করেন তিনি। আর এবার তার নির্দেশনায় দেখা যাবে দেশের একটি মুঠোফোনের বিজ্ঞাপন! যেখানে দেখা যাবে সময়ের আলোচিত দুই মুখ চিত্রনায়ক সিয়াম আহমেদ ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে!

গেল বছরের শেষের দিকে দেশের বর্তমান প্রধানমন্ত্রীকে নিয়ে ‘হাসিনা: এ ডটারস টেল’ নির্মাণ করে সাড়া ফেলে দিয়েছিলেন নির্মাতা পিপলু। এরপর বেশ কয়েকটি আলোচিত বিজ্ঞাপনও নির্মাণ করেছেন তিনি। আর এবার ব্যয়বহুল একটি বিজ্ঞাপন নির্মাণ করতে চলেছেন এই নির্মাতা।

মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের প্রধান কার্যালয়ে উপস্থিত থেকে চুক্তি স্বাক্ষর করেছন সিয়াম ও মেহজাবীন। সেখানে বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ উপস্থিত ছিলেন। বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার প্রচেষ্টা থাকবে বিজ্ঞাপনটিতে। বিজ্ঞাপনটি নির্মাণ করা হবে ঢাকার বিভিন্ন লোকেশনে।

চলতি মাসের শেষ সপ্তাহ হতে সিয়াম-মেহজাবীন অভিনীত এই বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন বলে জানান কর্তৃপক্ষ। এ বিষয়ে কাজী উরফি আহমেদ বলেন, সিয়াম ও মেহজাবীনের মত জনপ্রিয় অভিনয়শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করতে যাচ্ছেন। এতে করে বাংলালিংক কর্তৃপক্ষ ভীষণ আনন্দিত। প্রচারের পর দর্শকমহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করি।

Check Also

আমি পুরোটা সৎ ছিলাম না

বিনোদন ডেস্ক: সম্পর্কের বিষয়ে বেশ চাপা স্বভাবের বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের …

%d bloggers like this: