Home / বিনোদন / ঢালিউড / পপি শিল্পী সুলভ আচরণ করছেন না: জায়েদ খান

পপি শিল্পী সুলভ আচরণ করছেন না: জায়েদ খান

নিউজ ডেস্ক :  জায়েদ খান সময় সংবাদকে বলেন, ‘ব্যক্তি জায়েদ খানকে পদে পদে হেয় করার জন্য তিনি এই সমস্ত কার্যকলাপ করছেন। তিনি আমার ও আমার সমিতিকে অপমান করে কথা বলছেন।

আমি পপিকে বলব তিনি যে সমস্ত অভিযোগ আমার বিরুদ্ধে আনছেন সেসমস্ত অভিযোগের কোনো ভিত্তি কিংবা প্রমাণ নেই। আমার অভিযোগের বিষয়ে যদি কোনো প্রমাণ থাকে তাহলে সেটা সবার সামনে পেশ করতেন।

কিন্তু তা না থাকায় উনি সে বিষয়ে শুধু গণমাধ্যমে বলেই যাচ্ছেন। এটা একজন শিল্পীর জন্য যেমন সম্মানহানির বিষয় তেমনি তিনি শিল্পী হিসেবে তারও সম্মাহানির বিষয়। একজন এভাবে গণমাধ্যমে কথা বলে সকল শিল্পীকে হেয় করছেন।

মরদেহের সঙ্গে ছবি তুলে নিজের পাবলিসিটি করছেন। এধরনের অভিযোগ করছেন পপি। এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, মরদেহের সঙ্গে আমি কখনও ছবি তুলি না। তবে আমি মরদেহের শেষকাজগুলো সম্পন্ন করতে পাশে দাঁড়াই। তখন হয়তো অন্যরা অনেকে ছবি তোলেন। সেই ছবিগুলো তারাই প্রকাশ করেন। আর কেউ ছবি তুললে আমি তো নিষেধ করতে পারি না।
জায়েদ খান পপিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে জায়েদ খান বলেন, ‘পপি চলচ্চিত্রে আমার আগে আসেন। তিনি আমার সিনিয়র, তাই কিভাবে একজন জুনিয়র শিল্পীর সঙ্গে এমন আচরণ করতে পারেন তা বোধগম্য নয়। তার কাছে আমার প্রশ্ন তিনি যেসমস্ত কথা বলছেন সেটা কি শিল্পী সুলভ আচরণ? এই  বিষয়টি আমি তার কাছে জানতে চাই।
প্রসঙ্গত, বাংলা চলচ্চিত্রের স্বার্থবিরোধী কর্মকাণ্ডের দায়ে বাংলাদেশ শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানকে চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮ সংগঠন (মূলত ১৭) ‘বয়কট’ ঘোষণা করেছে।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: