Home / বিনোদন / বলিউড / পণ্ডিত অশোক শর্মা বলেন : প্রকাশ্যে দেখলেই গুলি করা উচিত কামাল হাসানকে

পণ্ডিত অশোক শর্মা বলেন : প্রকাশ্যে দেখলেই গুলি করা উচিত কামাল হাসানকে

নিজস্ব প্রতিনিধি: কমল হাসান এবং তাঁর মতো মানুষদের গুলি করা কিংবা ফাঁসি দেওয়া উচিত বলে মন্তব্য করেছে অখিল ভারতীয় হিন্দু মহাসভা। আর এই দাবির পক্ষে গতকাল কমল হাসানের বিরুদ্ধে বারানসিতে মামলাও দায়ের করা হয়েছে।
আজ ওই মামলার শুনানি হওয়ার কথা। হিন্দু সংগঠনগুলির মধ্যে জঙ্গি মানসিকতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তামিল এই অভিনেতা। তার পরিপ্রেক্ষিতেই তাঁকে ভর্ৎসনা করে অখিল ভারতীয় হিন্দু মহাসভা। মহাসভার জাতীয় সহসভাপতি পণ্ডিত অশোক শর্মা বলেন, কমল হাসান ও তাঁর মতো মানুষদের দেখতে পেলেই ফাঁসি দিয়ে নয়তো গুলি করে হত্যা করা দরকার। হিন্দু মতাদর্শকে যারা অপমান করবে তাদের এ দেশে থাকার কোনো অধিকার নেই। এই ধরনের মন্তব্যের পরিবর্তে তাদের মৃত্যুদণ্ড দেওয়া উচিত। ওই সংগঠনের আরো এক নেতা বলেন, কমল হাসান অভিনীত সব ছবি বয়কট করা উচিত। গোটা দেশবাসীর এই একই পথে হাঁটা উচিত। বৃহস্পতিবার তামিলনাড়ু থেকে প্রকাশিত একটি ম্যাগাজিনে কমল হাসানের একটি কলাম বের হয়।
সেখানেই তিনি বলেন, হিন্দু সংগঠনগুলো এখন তাঁদের মতাদর্শ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য আলোচনায় নেই। বরং সন্ত্রাসমূলক কার্যকলাপের আশ্রয় নিচ্ছে তারা। জোর করে তাদের ভাবাবেগ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে।

এরপরই গতকাল ভারতের বারানসিতে তাঁর বিরুদ্ধে এক আইনজীবী মামলা দায়ের করেন। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। আজ সেই মামলার শুনানি হওয়ার কথা।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: