Home / বিনোদন / ঢালিউড / পজিশন কেউ দেয় না, তৈরি করে নিতে হয় : কিং খান শাকিব খান

পজিশন কেউ দেয় না, তৈরি করে নিতে হয় : কিং খান শাকিব খান

বিনোদন ডেস্ক : ইন্ডাস্ট্রিতে যারা রয়েছে তাদের সঠিকভাবে ব্যবহার করা হচ্ছে না। তাদেরকে সঠিকভাবে ব্যবহার করা হলে শিল্পী সংকট কেটে যাবে। নিজেরা নিজেদের মধ্যে মন কষাকষি না করে কাজটা যদি ভালোবেসে করা যায় তবে ভালো কাজ বেরিয়ে আসবে। দিনশেষে আমাদের দর্শকরা কিন্তু ভালো কাজ চায়।

কেউ পজিশন দেয় না, নিজের পজিশন নিজেই তৈরি করে নিতে হয়। আজকের শাকিব খান তো একদিনে তৈরি হয়নি। অনেক বাধা, অনেক বিপত্তি অতিক্রম করেই আজকের শাকিব খান। যতই বাধা এসেছে আমার হাল ছাড়িনি। কঠিন মুহূর্তেও কাজটাকে প্রাধান্য দিয়েছি। যারা শাকিব খান হতে চায় তাদের বলবো ভালো কাজের বিকল্প নেই। দর্শকদের মনে ঠাঁই পেতে হলে ভালো কাজ করতে হবে।

এটা একেবারেই ভুল কথা। আমার কাছে সবার আগে নিজের বাংলাদেশ। আমার অভিনীত যৌথ প্রযোজনার ‘শিকারী’ এবং ‘নবাব’ নামে মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে। আর ‘মাস্ক’ নামে আরেকটি ছবির কাজ করছি। এছাড়া বাকি সবগুলো ছবির কাজ কিন্তু বাংলাদেশের। শাপলা মিডিয়া, হার্টবিট প্রডাকশন, আমার নিজের এসকে মুভিজ থেকে অনেকগুলো ছবি আগামীতে আসছে। আরো কিছুদিন পর সবার মধ্যে এ ধারণা পাল্টে যাবে।

সিনেমা নিয়ে সবসময় স্বপ্ন দেখেছি। আমার বাকি জীবনের স্বপ্নটাও সিনেমা নিয়েই। এমন একদিন আসবে যখন বিশ্বের বড় বড় দেশে আমাদের দেশের সিনেমা মুক্তি পাবে। বিমান থেকে নেমেই, শপিং মলে, কিংবা বিশ্বের উন্নত দেশের রাস্তায় বের হলেই আমাদের বাংলা সিনেমার পোস্টার দেখা যাবে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: