Home / খেলাধুলা / নেইমারের রিয়ালে যেতে বাধা জিদান!

নেইমারের রিয়ালে যেতে বাধা জিদান!

স্পোর্টস ডেস্ক: রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পা রেখেন নেইমার। এর কিছুদিন পরই শোনা যায় এই ব্রাজিলীয় স্ট্রাইকার নাকি রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন। এতদিন এই খবরটি নিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোতে বেশ আলোচনা ছিল। নতুন খবর হলো- এই তারকাকে নাকি রিয়ালে আনতে চান না খোদ দলটির কোচ জিনেদিন জিদান।

দ্য সানের খবরে বলা হয়েছে, নেইমার রিয়ালে যোগ দিলে নাকি দলের মধ্যে সমস্যা শুরু হতে পারে বলে মনে করেন জিদান। রিয়ালের আক্রমণে ত্রয়ী রোনালদো, বেল ও বেনজেমা— তিনজনেই বেঁকে বসতে পারেন। বিশেষ করে রোনালদো তা সহ্য করতে নাও পারেন। কোচ জিদান নাকি সেটা চান না। তাই নেইমারের রিয়ালে আসার বিপক্ষে তিনি।

অবশ্য কিছুদিন আগে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার খবরে বলা হয়েছে, বার্সেলোনা ছেড়ে পিএসজিতে গিয়ে নাকি আফসোস করছেন নেইমার। আর তা নিয়ে নাকি কথা বলেছেন তাঁর বার্সেলোনার সাবেক সতীর্থ জেরার্ড পিকে ও লুইস সুয়ারেজের সঙ্গে।

তা ছাড়া পিএসজির সতীর্থদের সঙ্গেও নাকি খুব একটা মানিয়ে নিতে পারেননি নেইমার। কিছুদিন আগে কাভানির সঙ্গে তো মাঠে ঝগড়া বাধিয়ে বসেন। আর ডি মারিয়ার সঙ্গেও সম্পর্কটা খুব একটা ভালো পর্যায়ে নিতে পারেননি তিনি।

নেইমার পিএসজিতে যোগ দেওয়ার পরই দলটিতে অন্তঃকোন্দল সৃষ্টি হয়েছে—এমন অভিযোগও শোনা যাচ্ছে। বিশেষ করে উরুগুয়ের ফরোয়ার্ড এডিনসন কাভানির সঙ্গে পেনাল্টি নিয়ে মাঠে ঝামেলা বেধেছিল নেইমারের। দলটির কোচ উনাই এমেরির সঙ্গেও নাকি সম্পর্ক ভালো পর্যায়ে নেই এই ব্রাজিলীয় তারকার।

অবশ্য বিষয়টা অস্বীকার করেছেন নেইমার। পিএসজিতে সমস্যা সম্পর্কে তিনি বলেন, ‘প্যারিসে খুবই ভালো আছি, সুখেই আছি। কাভানির সঙ্গেও আমার কোনো ঝামেলা নেই, কোচের সঙ্গেও নেই। আমি চাই আপনারা এসব খবর আবিষ্কার করা বন্ধ করুন।’

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: