Home / দেশজুড়ে / নীলফামারীতে রহস্যজনক প্রাইভেটকার উদ্ধার

নীলফামারীতে রহস্যজনক প্রাইভেটকার উদ্ধার

দেশজুড়ে ডেস্ক: নীলফামারী জেলা শহরে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। গত রবিবার  রাত ১২টার দিকে কালিবাড়ি মোড় এলাকার ওয়াবদা সড়ক থেকে নম্বর প্লেট বিহীন টয়োটা করলা এলএক্সিও ব্রান্ডের ওই প্রাইভেট কারটি উদ্ধার করে। উদ্ধার হওয়া প্রাইভেট কারটির রহস্য গতকাল সোমবার দুপুর পর্যন্ত উদঘাটন হয়নি।

এলাকাবাসী জানায়, গত রবিবার বিকেল তিনটার পর থেকে সড়কের ধারে নম্বর প্লেট বিহীন ওই প্রাইভেট কারটি দাঁড়িয়ে থাকতে দেখা যায়। রাত সাড়ে ১১টা পর্যন্ত সেটির চালক অথবা মালিক না আসায় পুলিশে খবর দেওয়া হয়। এরপর পুলিশ এসে রাত ১২টার দিকে কারটি উদ্ধার করে থানায় নেয়।

নীলফামারী সদর থানার পরিদর্শক (অপারেশন) এরশাদ আলম বলেন, এলাকাবাসীর খবরে ওই স্থানে দরজা লক (তালা লাগানে) অবস্থায় প্রাইভেট কারটি পাওয়া যায়। এরপর সেটির দড়জা খুলে ভেতর থেকে গাড়ির কাগজপত্র উদ্ধার হয়। ওই কাগজ অনুযায়ী গাড়ির নম্বর ঢাকা মেট্রো গ-৩২-৩৬৩৯।

গাড়ির মালিকের নাম উল্লেখ রয়েছে ঢাকার চন্দ্রা কালিয়াকৈরের আমির হোসাইনের নাম। ওই স্থানে গাড়িটি দাঁড়িয়ে থাকার বিষয়টি রহস্যজনক মনে হওয়ায় এসব কাগজপত্র জব্দ ও গাড়িটি উদ্ধার করে রাতে থানায় নেওয়া হয়।

নীলফামারী সদর থানার পরিদর্শক বাবুল আখতার বলেন, গাড়িটি সেখানে পড়ে থাকার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। তবে গতকাল সোমবার দুপুর পর্যন্ত কোন রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি। আশা করছি দ্রুত রহস্য উদঘাটন ও মালিককে খুঁজে পাওয়া যাবে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: