Home / দেশজুড়ে / চট্টগ্রাম / নিহতের সংখ্যা বেড়ে ৩ নবীনগরে নৌকাডুবির ঘটনায়

নিহতের সংখ্যা বেড়ে ৩ নবীনগরে নৌকাডুবির ঘটনায়

দেশজুড়ে ডেস্ক:   জেএসসি পরীক্ষার্থী বহনকারী নৌকাডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। তবে এখনো নিখোঁজ রয়েছে আরো দুজন। জানা যায়নি নিহতদের পরিচয়।

জানা গেছে, আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নবীনগর-আশুগঞ্জ সীমান্তের বীরগাঁও এলাকায় তিতাস নদীর তীরে প্রায় ১০০ পরীক্ষার্থী ও অভিভাবক বহনকারী একটি নৌকা ডুবে যায়। এ সময় পরীক্ষার্থী ও অভিভাবকরা সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও সাত জেএসসি পরীক্ষার্থী পানিতে ডুবে যায়। এরপর সকাল ১০টা পর্যন্ত তিনজনকে মৃত অবস্থায় ও দুজনকে জীবিত উদ্ধার করা হয়। বাকি দুজন এখনো নিখোঁজ রয়েছে।

এ প্রসঙ্গে স্থানীয় বাসিন্দা নাইমুল ইসলাম জানান, বীরগাঁও এলাকা থেকে জেএসসি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকসহ প্রায় ১০০ যাত্রী কৃষ্ণনগর স্কুল অ্যান্ড কলেজের উদ্দেশে যাচ্ছিলেন। তিনি আরো জানান, নৌকাটি তীরে ভেড়ানো সময় হঠাৎ উল্টে গিয়ে ডুবে যায়। এতে তিন জেএসসি পরীক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এ সময় অন্যরা তীরে উঠতে সক্ষম হলেও এখনো নিখোঁজ রয়েছে তিনজন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে নবীনগর থানার ওসি আসলাম সিকদার জানান, নৌকাডুবির ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: