Home / দেশজুড়ে / নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই

নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই

দেশজুড়ে ডেস্ক : আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপি’র নেই। এ সরকারের অধীনেই তাদের নির্বাচনে আসতে হবে। না এলে তারা অস্তিত্ব সংকটে পড়বে। যারা নির্বাচন ঠেকানোর স্বপ্ন দেখেন তাদের সেই স্বপ্ন কোনোদিন পূরণ হবে না। শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে ভোলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের  আব্দুল হান্নান হাওলাদার মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত আব্দুল হান্নান হাওলাদার শিক্ষাবৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তোফায়েল আহমেদ আরো বলেন, আন্দোলনের নামে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড করবেন, তাদের জেলে যাওয়া ছাড়া কোনো উপায় থাকবে না। বিএনপি নেতারা যতোই কথা বলুক না কেন নির্বাচনে অংশগ্রহণ ছাড়া তাদের সামনে বিকল্প কিছু নেই। বিএনপি জোট সরকারের আমলে আমাদের নেতাকর্মীর নামে হামলা মামলা করা হলেও আমরা প্রতিহিংসার রাজনীতি করি না, আমরা জনগণের জন্য কাজ করি। লালমোহন-তজুমদ্দিনে বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে, একটি সন্ত্রাসী দল কখনোই ভোট চাইতে পারে না- মন্তব্য মন্ত্রীর।

ভোলার উন্নয়নের নানা দিক উল্লেখ করে তিনি বলেন, ভোলার নদী ভাঙন রোধে ১৮শ’ কোটি টাকা এবং গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ৪৬৫ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এ সরকারের আমলেই উন্নয়ন হয়।কিন্তু আগে যিনি পানিসম্পদ মন্ত্রী ছিলেন, তিনি নদী ভাঙন রোধে কোনো কাজই করেননি, উন্নয়নের নামে সব লুটপাট করেছেন।

গ্যাসকে কেন্দ্র করে ভোলায় অনেক শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে, জেলার উন্নয়ন হবে বলেও আশা প্রকাশ করেন মন্ত্রী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা সমিতির সভাপতি অধ্যপক মো. মাকসুদ হেলালী। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক শহিদুল হক মুকুল।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: