Home / বিনোদন / চলচ্চিত্র / নিরব-তমার গেইম রিটার্নস দেখতে হলে যাচ্ছে ছাত্রলীগ সভাপতি

নিরব-তমার গেইম রিটার্নস দেখতে হলে যাচ্ছে ছাত্রলীগ সভাপতি

হাসান তাসাউফ: আসছে ৩ নভেম্বর মুক্তি পাচ্ছে মডেল ও অভিনেতা নিরব অভিনীত নতুন ছবি ‘গেইম রিটার্নস’। যার কারণে ছবিটির প্রচার ও প্রচারণায় ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি। কারণ মুক্তির খবর যাতে সব শ্রেণীর দর্শকদের কাছে পৌঁছায় সে চেষ্টাই করে চলছেন এ নায়ক।এরই অংশ হিসেবে ১ নভেম্বর ১১টার দিকে গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সেখানে বেশ কিছু সময় কাটান নিরবসহ অন্যানরা। আর সে সময়কার কিছু ছবি তিনি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তার আইডি থেকে পোস্ট করেছেন তিনি।

সেখানে দেখা গেছে একই ফ্রেমে বন্দী হয়েছেন ছাত্রলীগের বর্তমান সভাপতি সাইফুর রহমান সোহাগ ও নিরব। আর লিখেছেন, ‘গেইম রিটার্নস’র প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে। সবার ভালোবাসায় সিক্ত হোক গেইম রিটার্নস।’ এ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন তমা মির্জা। এর আগেও এই জুটি একসঙ্গে কাজ করেছেন। এরমধ্যে অন্যতম হলো ‘নদীজন’ ছবিটি। ছবিটিতে তমার পাশাপাশি লাবণ্যও থাকছেন নায়িকা হিসেবে। এটি নির্মাণ করেছেন রয়েল খান। রোমিও মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটি এর আগে আনকাট সেন্সর ছাড়পত্র পায়।

গত ৫ ফেব্রুয়ারি ছবিটি সেন্সরবোর্ডে জমা দেয়া হয়েছিল। আর গত ২৫ অক্টোবর রাতে ইউটিউবে ছবির ট্রেলারটি উন্মুক্ত করা হয়েছে। ৪ মিনিট ৩৯ সেকেন্ডের এই ট্রেইলারে দেখা গেছে চলচ্চিত্রটিতে নিরব, তমা ও লাবণ্য অভিনয় করলেও আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর, ডনসহ অনেকে। ত্রিভুজ প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিত ‘গেম রিটার্নস’ ছবির সংলাপ ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। এই ছবির গানে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: