Home / জাতীয় / নিরবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন নেহেরিন

নিরবে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন নেহেরিন

নিউজ ডেস্কঃ করোনা প্রার্দুভাব দেখা যাওয়ার পর থেকেই গরীব-অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে চলছেন তরুণ রাজনীতিবিদ, উপস্থাপিকা ও সংবাদ পাঠক নেহেরিন মোস্তফা।

ঢাকা-৫ আসনের  অন্তর্ভূক্ত বিভিন্ন এলাকায় ইতোমধ্যেই তিনি ২৫১০টি পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। এই জনসেবা অনেকটা নিরবেই করছেন নেহেরিন।

নেহেরিন মোস্তফা তার কার্যক্রম সম্পর্কে রাইজিংবিডিকে বলেন, করোনাকালীন  দুর্যোগপূর্ণ সময়ে নির্বাচনী এলাকা ঢাকা – ৫ এর অনেক পরিবার অচিন্তনীয় সমস্যার মুখামুখি হয়েছে। অত্র এলাকার ১১টি ওয়ার্ডে দরিদ্র মানুষদেরকে প্রাথমিকভাবে এরমধ্যেই প্রায় ২৫১০টি পরিবারের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছি।  পশ্চিম যাত্রা বাড়ি আল আরাফাহ ইসলামী ব্যাংকের গলি, উওর যাত্রাবাড়ী,  বিবির বাগিচা,   দক্ষিণ সায়দাবাদ, উত্তর দনিয়া, দনিয়া আইলপাড়া ধাচপাড়া, সংটেক, সেকদী, শরীফ পাড়া, উত্তর পাড়া পশ্চিম অংশ, দরবার শরীফ রোড, মাজপাড়া, মাদ্রাসা বাজার, উত্তরপাড়া কাউন্সিল এরিয়া গোল্ডেন ব্রিজ, চিশতিয়া ব্রিজ, কোনাপাড়া,  মুসলিম নগর, মোগল নগর, খানবাড়ি, মুক্তিযোদ্ধা রফিক রোড, ইনুপট্টি, সাদ্দাম মার্কেট, তুষারধারা জিরোপয়েন্ট, ডগাইর, বড়ভাংগা, বাসের পুল, ডগাইর নতুনপাড়া, রুস্তম আলী স্কুল এরিয়া, সানার পার গলা কাটা,  আমুলিয়া আংশিক, ডেমরা ব্রিজ, চনপাড়ায় এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

রমজান মাসেও অত্র এলাকার যে সকল মানুষ ও পরিবার খাদ্যাভাবে ভুগছে, তাদের কাছে জরুরী খাদ্য ও প্রয়োজনীয় ত্রাণসামগ্রী পৌঁছে  দেওয়া শুরু করেছি।

নেহেরিন বলেন,এই উদ্যোগে দেশে এবং দেশের বাইরে অবস্থানরত পরিবারের বিভিন্ন সদস্য, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মীগণ, কলেজ ও ভার্সিটি শিক্ষক ও শিক্ষিকা এবং অনেক প্রবাসী, দলীয় নেতাকর্মীরা আমাকে সহযোগিতা করেছেন।

উল্লেখ্য, যাত্রাবাড়ির মাতুয়াইলেরঐতিহ্যবাহী মরহুম দবিরউদ্দিন আহমেদ মৃধার দৌহিত্রী এবং বঙ্গবন্ধুর পুত্র শেখ কামালের সহধর্মিনী সুলতানা কামালের বড় ভাইয়ের মেয়ে নেহেরিন মোস্তফা। তিনি বেসরকারি টিভি এটিএন নিউজের সংবাদ পাঠক ও উপস্থাপিকা। সক্রিয়ভাবে আওয়ামী লীগের রাজনীতি করছেন।

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: