Home / বিনোদন / চলচ্চিত্র / নিরবের অক্সিজেন সোহানা সাবা!

নিরবের অক্সিজেন সোহানা সাবা!

বিনোদন প্রতিনিধি: ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির নির্মাতা সাইফ চন্দনের নতুন ছবি “আব্বাস ওটু”তে এবার জুটি বেধেছেন নিরব-সাবা। এ জুটিকে এর আগে বড়পর্দায় দেখা যায়নি। প্রথমবারের মতো জুটি বেঁধে উচ্ছ্বসিত এই দুই শিল্পী।

আব্বাস নামের একটি ছেলের বেড়ে ওঠা, সংগ্রামকে উপজীব্য করে কাহিনি। ছেলেটির জীবনে প্রেম নিয়ে আসে এমন একটি মেয়ে, যাকে অক্সিজেনের মতো অপরিহার্য্য মনে করে আব্বাস। ছবির নাম ‘আব্বাস ওটু’। যেখানে আব্বাস হতে যাচ্ছেন চিত্রনায়ক নিরব আর অক্সিজেন তথা ওটু নাম থাকছে সোহানা সাবার।

পুরান ঢাকা, মানিকগঞ্জ, চাঁদপুর, মালদ্বীপ ও শ্রীলঙ্কার বিভিন্ন স্থানে ছবিটির দৃশ্যধারণ হবে। এরই মধ্যে ঢাকার অংশের শুটিং এগিয়েছে অনেক দূর।

নিরব বলেছেন, ‘কিছুদিন ধরে আব্বাস চরিত্রটির সঙ্গে বসবাস করছি। আমার ক্যারিয়ারে অন্যতম একটি কাজ হতে যাচ্ছে। আর ভালো লাগছে যে, সহশিল্পী হিসেবে সাবাকে পাচ্ছি। জুটি হিসেবে আমরা ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করছি। ছবির গল্প ও গান সবার মন ছুঁয়ে যাবে বলে আমাদের বিশ্বাস।’

এদিকে সোহানা সাবা জানালেন, প্রথমবারের মতো মশলাদার ছবিতে অভিনয় করছেন তিনি। সব মিলিয়ে তার প্রস্তুতিও বেশ ভালো ছিলো। শুটিংও উপভোগ করছেন সাবা। লাইভ টেকনোলজিসের ব্যানারে নির্মিতব্য ‘আব্বাস ওটু’র চিত্রনাট্য লিখেছেন জসিম উদ্দিন।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: