Breaking News
Home / বিনোদন / চলচ্চিত্র / নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়ালেন অপু বিশ্বাস

নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়ালেন অপু বিশ্বাস

নিউজ ডেস্ক: বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত বেশ কয়েক জনকে শনাক্ত করা হয়েছে। এর ফলে করোনা নিয়ন্ত্রণে সরকার দশ দিনের ছুটি ঘোষনা করেছে পুরো দেশে। এ ছুটির প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোষ্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে। এরইমধ্যে অনেক শোবিজ তারকারাই নিজেদের জায়গা থেকে সাধারণ জনগণকে সচেতন করছেন। আবার অনেকেই রাস্তায় নেমে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া নিষেধ। এ অবস্থায় দিনমজুর হিসেবে যাঁরা কাজ করেন, তাঁরা পড়েছেন বিপাকে। কারণ, তাঁরা প্রতিদিন যে টাকা পান, তা দিয়ে চলে সংসার। না খেয়ে থাকার মতো অবস্থা হয়েছে তাঁদের। আর এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। শুক্রবার বসুন্ধরার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে কিছু প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমরা যাঁরা সচ্ছল আছি, তাঁরা বাসায় সময় কাটাচ্ছি। তবে আমরা লক্ষ করছি দিনমজুর, রিকশাওয়ালা ও হকাররা পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। কারণ, তাঁদের বাসায় খাবার নেই। নিজের পরিবারের চিন্তা করেই মূলত তাঁরা কাজ না করে থাকতে পারছেন না। তাই এই অসচ্ছল মানুষগুলোর পাশে নিজ সামর্থ্য অনুযায়ী দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।
অপু বিশ্বাস আরও বলেন, আমি প্রায় দেড়শর মতো প্যাকেট দিয়েছি। প্রতিটি প্যাকেটে রয়েছে চাল, ডাল, লবণ, তেল ও আলু। সমাজে যাঁরা সচ্ছল, তাঁদের প্রতি অনুরোধ রইল, আপনারা সামর্থ্য অনুযায়ী অসচ্ছল মানুষের পাশে দাঁড়ান।

Check Also

শুরু হচ্ছে স্বাস্থ্যবিধি মেনে চলচ্চিত্রের শুটিং

নিউজ ডেস্ক: করোনাভাইরাস সঙ্কটের মধ্যে প্রায় আড়াই মাস বন্ধ থাকার পর ৫ জুন থেকে স্বাস্থ্যবিধি …

%d bloggers like this: