Home / লাইফস্টাইল / নিজ বিভাগে যোগ দিলেন আরেফিন সিদ্দিক

নিজ বিভাগে যোগ দিলেন আরেফিন সিদ্দিক

নিউজ ডেস্ক: আট বছর সাত মাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে দায়িত্ব পালন শেষে নিজ বিভাগ গণযোগাযোগ ও সাংবাদিকতায় যোগ দিয়েছেন অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক।

আজ রবিবার সকাল ১১টা ৪০ মিনিটে যোগদানপত্রে সই করেন তিনি। বিভাগীয় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সকাল সাড়ে ১১টার দিকে তিনি কলাভবনে পৌঁছানোর আগে সেখানে উপস্থিত ছিলেন তাঁর বিভাগের সহকর্মীরা। এ সময় তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান তারা। বিভাগের চেয়ারপারসনের কক্ষে তাকে স্বাগত জানান অন্য সহকর্মীরা। এরপর যোগদানপত্রে সই করলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বিভাগীয় সূত্রে জানানো হয়, এখন থেকে তিনি শিক্ষকতাসহ বিভাগের নিয়মিত কার্যক্রমে অংশ নেবেন। অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক একাধিক মেয়াদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি এবং আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দলের আহ্বায়কের দায়িত্ব পালন করে ২০০৯ সালের জানুয়ারিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে নিয়োগ পান।

এরপর ২০১৩ সালের আগস্টে সিনেট সদস্যদের নির্বাচিত প্যানেলের মাধ্যমে রাষ্ট্রপতি আবারো তাঁকে নিয়োগ দেন। এরপর চলতি বছর আগস্টের ২৪ তারিখে তিনি উপাচার্য হিসেবে চার বছরের মেয়াদ শেষ করেন।

Check Also

নিবন্ধন করে রাখলে মোবাইলেই মিলবে এসএসসির ফল

নিউজ ডেস্ক: কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতিতে রোজার ঈদের পর যেকোনো দিন এবারের এসএসসি ও সমমানের পরীক্ষার …

%d bloggers like this: