Home / বিনোদন / চলচ্চিত্র / নিউজিল্যান্ডের সন্ত্রাসী হামলার ঘটনায় অনন্ত স্তব্ধ ও বাকরুদ্ধ

নিউজিল্যান্ডের সন্ত্রাসী হামলার ঘটনায় অনন্ত স্তব্ধ ও বাকরুদ্ধ

বিনোদন প্রতিবেদক: নিউজিল্যান্ডে দু’টি মসজিদে গুলি চালিয়ে অনেক লোক হতাহতের ঘটনার শোক জানিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল। এমন হৃদয়বিদারক ঘটনায় অনন্ত জলিল শোকাহত। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের তার ভেরিফাইড পেইজে এক শোকবার্তায় এ ঘটনায় হতাহতদের জন্য গভীর শোক প্রকাশ করেছেন তিনি।

অভিনেতা অনন্ত জলিল স্ট্যাটাসটি পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো

আসসালামুআলাইকুম, আশা করি আল্লাহ আপনাদের সবাইকে হেফাজতে রেখেছেন। সকাল থেকে এখন পর্যন্ত আমি স্তব্ধ, বাকরুদ্ধ। আমার এখনো বিশ্বাস করতে কষ্ট হচ্ছে, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের দুটি মসজিদে সন্ত্রাসীদের হামলায় এখন পর্যন্ত ৫৪ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এমন সংবাদ আমি কল্পনাও করতে পারি না। আল্লাহ্ তাআলা নিহতের শহীদী মর্যাদা দান করে উনাদের জান্নাতুল ফেরদাউস দান করুন। আমরা সবাই নিহত মুসল্লীদের জন্য দোয়া করবো এবং তাদের পরিবাবের জন্য দোয়া করবো। তারা যেন এই শোককে কাটিয়ে উঠতে পারেন। নিউজিল্যান্ডের মত শান্তি প্রিয় দেশে এমন সন্ত্রাসী হামলার ঘটনায় আমাদের জাতীয় ক্রিকেট দলের প্রতিটি সদস্যকে আল্লাহ নিরাপদে রেখেছেন, সেজন্য শুকরিয়া আদায় করি। মানুষ ধর্মেরই হোক না কেন, এধরনের হামলাকে আমরা কেউই সমর্থন করি না। হোক তা অন্য ধর্ম বা মুসলমানদের বিপক্ষে। কারণ সবাই মানুষ, আর সব ধর্মের মানুষই একসাথে সুখে শান্তিতে বসবাস করবে- এটা আমাদের সকলের কাম্য। সন্ত্রাসীরা কোন দেশের হতে পারে না, কোন ধর্মের হতে পারে না। খোদা হাফেজ -অনন্ত জলিল।

উল্লেখ্য, আজ (১৫ মার্চ) জুমার নামাজ আদায়কালে একাধিক হামলায় বহু প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রধানমন্ত্রী জাসিন্দা অর্ডেন এই ঘটনাকে ‘নিউজিল্যান্ডের অন্ধকারতম দিন’ হিসেবে বর্ণনা করেছেন। হামলার সময় সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল-নূরে মুসল্লিদের অনেক ভিড় ছিলো। ক্রাইস্টচার্চের উপশহর লিনউডে দ্বিতীয় আরেকটি মসজিদেও হামলা চালানো হয়েছে। সর্বশেষ পাওয়া খবরে জানা যায়, মৃতের সংখ্যা বেড়ে ৪৯ জনে দাঁড়িয়েছে এবং ২০ জনেরও বেশি লোক আহত হয়েছেন। সাউথ আইল্যান্ডের এই নগরীতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জারি করা হয়েছে।

Check Also

ফের ক্রিকেট নিয়ে গান গাইলেন আসিফ

বিনোদন ডেস্ক: ২০০৪ সালে গেয়েছিলেন ‘শাবাশ বাংলাদেশ’। সে সময় গানটি গেয়ে কণ্ঠশিল্পী আসিফ আকবর সারা …