Home / বিনোদন / বাংলা গান / ‘না ফেরার দেশে’ কণ্ঠশিল্পী আগুন!

‘না ফেরার দেশে’ কণ্ঠশিল্পী আগুন!

বিনোদন ডেস্ক: নব্বই দশকে ঝড়ের মতো আবির্ভাব হয় কণ্ঠশিল্পী আগুনের। ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় গান গেয়ে রাতারাতি তারকা খ্যাতি পান তিনি। এরপর অসংখ্য সিনেমায় প্লেব্যাক করেছেন। পেয়েছেন আকাশচুম্বী সফলতাও।

দীর্ঘ ক্যারিয়ারে আগুন বেশিরভাগ সময় সিনেমার গানই করেছেন। প্রায় এক যুগের বিরতির পর আগুন ফিরছেন আবারও। প্রকাশ হচ্ছে তাঁর নতুন মিউজিক ভিডিও। এর নাম ‘না ফেরার দেশে’। এ সময়ের ভিন্ন ধারার গীতিকার জুলফিকার জাহেদীর লেখায় সুর ও সংগীতায়োজন করেছেন খায়াম আহমেদ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মনজু আহমেদ।

’না ফেরার দেশে’ প্রকাশ হয়েছে ৩ মার্চ। দেশের শীর্ষস্থানীয় অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশ হয় বিশেষ এই গানটি।

গানটি প্রসঙ্গে জুলফিকার জাহেদী বলেন, ‘গানটি দুই বছর আগে লিখেছি। বেশ কয়েকবার গানটির সুর মিউজিক করা হয়েছিল। কিন্তু কোনোভাবেই মন ভরছিল না। গানের কথা অনুযায়ী ভোকাল পাচ্ছিলাম না। হঠাৎ খায়েম আহমেদ ভাইকে বললাম, সঙ্গে সঙ্গে আগুনের কথা মনে পড়ে। তখনই আমরা তিনজন মিলে এমন হৃদয়ছোঁয়া সুর আর আধুনিক মিউজিক করেছি যে আগুন গানটি কণ্ঠে তুলে কেঁদে দিয়েছিল। গানটি নিয়ে আমি আশাবাদী যে সবাই গানটি পছন্দ করবেন। বিশেষ করে যাদের বাবা-মা নেই।’

গানটি নিয়ে আগুন বলেন, ‘অনেক দিন পর গানে ফিরলাম। আর এই প্রত্যাবর্তন ভালো একটি গানের মাধ্যমে হচ্ছে। তাই ভীষণ আনন্দিত। ব্যক্তিগতভাবে আমার কাছেই গানটি খুব পছন্দ হয়েছে। আশা করি, শ্রোতাদেরও মন ছুঁয়ে যাবে।’

এদিকে ‘না ফেরার দেশে’ গানে রয়েছে একটি চমকও। আগুন জানালেন, এই গানের ভিডিওতে তাঁর সঙ্গে মডেল হয়েছেন তাঁর ছেলে মিছিল। এতে তাকে গিটার বাজাতে দেখা যাবে।

 

Check Also

শহীদ কাপুরের প্রথম সিনেমার সিক্যুয়েল

বিনোদন ডেস্ক: বলিউডে বেশকিছু সিনেমার সিক্যুয়েল নির্মিত হচ্ছে। ‘সাদাক’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘হাউসফুল’ ও …