Home / লাইফস্টাইল / ফ্যাশন / নারী ক্ষমতায়নের যোদ্ধা আফরোজা পারভিনের জন্মদিন

নারী ক্ষমতায়নের যোদ্ধা আফরোজা পারভিনের জন্মদিন

তাসরিফ হাসান: বাংলাদেশে রূপ বিশেষজ্ঞ হিসেবে আফরোজা পারভিন অন্যতম জনপ্রিয় একটি নাম। আজ ৮ নভেম্বর বুধবার তার জন্মদিন। তিনি বর্তমানে আদর্শ ও প্রতিষ্ঠিত নারী হতে সহায়ক ভূমিকা পালন করছে উজ্জ্বলা নামক একটি প্রতিষ্ঠানের মাধ্যমে। এ প্রতিষ্ঠানে তিনি নারীদের বিভিন্ন কাজে পারদর্শী করে উদ্যোক্তা হতে সহায়তা করে যাচ্ছেন। এছাড়াও আফরোজা পারভিন উজ্জ্বলা নামক কারিগরি প্রশিক্ষন কেন্দ্র, রেড বিউটি পার্লার, টিভি, রেডিও শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

নিজেকে সুন্দর রাখতে ও চারপাশের মানুষকে সুন্দর করতে রূপ বিশেষজ্ঞ আফরোজা পারভিন সৌন্দর্যের জগতে সহজেই নিজের জায়গা করে নিয়েছেন। সংসার, সন্তান আর কাজের ব্যস্ততার মাঝে হারিয়ে যায়নি তাঁর সতেজতা, তাঁর সৌন্দর্য। কারণ সব ব্যস্ততার মাঝেও তিনি নিজের যত্ন নিতে ভোলেন না।

এ ক্যারিয়ার আসার কারন বলতে গিয়ে তিনি জানান, “আমি যখন চিন্তা করতাম তখন ভাবতাম কোন পেশায় গেলে আমার ভালো লাগবে। তখন দেখলাম, এই একটা পেশা যেখানে আমি নিজেকে সুন্দর রাখতে পারব এবং আমার চারপাশের মানুষকে সুন্দর করতে পারব। আমার কাছে মনে হয়েছে, বিউটি সেক্টরে কাজ করার সময়ও আমি অনেক আনন্দ পাব এবং নিজেকে সবসময় সতেজ রাখতে পারব। মূলত, নিজের সুন্দর থাকা ও ভালো থাকার জন্য আমি এই পেশাটাকে বেছে নিয়েছি।”

Check Also

জিভে জল আনা কাঁচাআমের জুস

নিউজ ডেস্ক: বাইরে প্রচণ্ড দাবদাহ। গরমে বাইরে বের হলেই তৃষ্ণায় কাতর থাকে দেহ-মন। গরমে তৃষ্ণা মেটাতে …

%d bloggers like this: