Home / বিনোদন / টেলিভিশন / নাজমুল রনি’র “ফেইক আইডি রিয়াল লাভ ” এ নাঈম-মৌসুমি

নাজমুল রনি’র “ফেইক আইডি রিয়াল লাভ ” এ নাঈম-মৌসুমি

বিনোদন প্রতিনিধি: সময়ের জনপ্রিয় পরিচালক নাজমুল রনির পরিচালনায় “ফেইক আইডি রিয়াল লাভ ” নাটককে জুটি বেধেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনয় শিল্পী এফ এস নাঈম ও মৌসুমি হামিদ। ফ্যাক্টর থ্রি সলিউসনস এর ব্যনারে সৈয়দ ইকবালের রচনায় “ফেইক আইডি রিয়াল লাভ ” নাটকটি সম্প্রতি নির্মিত হয়েছে। এফ এস নাঈম ও মৌসুমি হামিদ ছাড়াও আরো অভিনয় করেছেন নুসরাত জান্নাত রুহী, কাজী উজ্জ্বল, আসরাফুল আলম সোহাগ। ঈদ এর ৪র্থ দিন রাত ৮ টায় এশিয়ান টিভিতে নাটকটি প্রচার হবে।

নাটকটির গল্পে দেখা যাবে, হঠাৎ করেই আরিফের ফেসবুক আইডিতে একটি ফ্রেন্ড রিক্যুস্টে আসে। নাম অজানা ভালোবাসা। আরিফ এরকম সুন্দর নামের একটি আইডি দেখে বেশ ভালো লাগে। আইডিতে একটি ছবি দেয়া। খুব সুন্দর মেয়েটি। নীল শাড়ি পরা একটি ছবি দেয়া। ফ্রেন্ড রিক্যুয়েস্টটি একসেপ্ট করে আরিফ। মেসেঞ্জারে দুজনের হালকা কথাও হয়। অবশ্য কথা বলা শুরু করে আরিফ-ই। আরিফ বলে- ভালোবাসা টা অজানা কেনো? এভাবে টুকটাক কথা হয় দুজনের। এভাবে রোজ রাতে কথা হয় ফেসবুকে দুজনের। আরিফ একটি কোম্পানিতে চাকরি করে। সংসারে মা রয়েছে। মা চায় ছেলে তাড়াতাড়ি বিয়ে করুক। কিন্তু আরিফ বিয়ে করতে আরেকটু সময় নিতে চায়। আরিফের একমাত্র বন্ধু তমাল। সে সবসময় খাওয়া-দাওয়া আর মেয়েদের সাথে প্রেম নিয়ে ব্যস্ত।

এর পাশাপাশি আমরা দেখি সেই অজানা ভালোবাসা নামের মেয়েটি আর লোপা নামের দুটি মেয়ে একসাথে। সম্পর্কে ভালো বন্ধু হয়। দুজনে ভার্সিটি থেকে বের হয়েছে। এখন চাকরি খুঁজছে। অজানা ভালোবাসা আইডির নামের মেয়েটির নাম তিথি। লোপা আসলে তিথির নামে একাউন্ট খুলে আরিফের সাথে সে নিজেই কথা বলে। এটা আবার তিথি জানেও না। এখন বিষয়টি দাঁড়ালো তিথি কথাই বলে না। তার হয়ে কথা বলে লোপা। তাই তো একদিন হঠাত করে রাস্তায় তিথিকে দেখতে পেয়ে কথা বলতে যায় আরিফ। কিন্তু তিথি তাকে বেশ অপমান করে। পাশে থাকে লোপা। রাতে আবার এটার ভিন্ন ব্যাখ্যা দেয় সেই আইডি থেকে লোপা। বলে- পাশে বাবা ছিলো তাই এরকম অভিনয় করেছে। না হলে খবর হতো। যাইহোক আবারো কথা হয় দুজনের। এভাবে মজার ছলে কথা বলতে বলতে সত্যিকার অর্থে ভালোবেসে ফেলে লোপা আরিফকে। কল্পনায় হারিয়ে যায় তাকে নিয়ে। অন্যদিকে আরিফ কল্পনায় হারিয়ে যায় তিথিকে নিয়ে। অফিসের বস আরিফের এই উদাসীনতা দেখে বেশ বকাঝকা করে। এভাবেই চলতে থাকে নাটকটির গল্প।

নাটকটির পরিচালক নাজমুল রনি বলেন, আমি সব সময় চেষ্টা করি দর্শকদের ভালো নির্মান উপহার দেয়ার। আর এই চেষ্টা সফল হয় যখন জানতে পাই দর্শক অামার নির্মিত নাটক সাদরে গ্রহন করে। কখনো কখনো দিক নির্দেশনা পাই, কিভাবে আরো ভালো নির্মান করা যায়। আর এই দিক নির্দেশনা হলো আমার প্রতি দর্শকের ভালোবাসা। তাদের ভালোবাসার মর্যাদা সব সময় রাখার আপ্রান চেষ্টা করি। তারই ধারাবাহিকতায় আশা করি অামার এবারের নির্মিত “ফেইক আইডি রিয়াল লাভ ” নাটকটি দর্শকদের হৃদয় জয় করবে।

Check Also

আইনি জটিলতায় সালমানের ‘ভারত

বিনোদন ডেস্ক: আইনি জটিলতায় পড়েছে সালমানের ‘ভারত’ চলচ্চিত্রটি। ছবিটি মুক্তি পাবে ৫ই জুন। এরইমধ্যে ছবির …

%d bloggers like this: