Home / বিনোদন / টেলিভিশন / নাজমুল রনি’র পরিচালনায় তানজিন তিশা ও তৌসিফের “কাব্য বন্যা”

নাজমুল রনি’র পরিচালনায় তানজিন তিশা ও তৌসিফের “কাব্য বন্যা”

হাসান তাসাউফ: সম্প্রতি তানজিন তিশা ও তৌসিফ মাহবুব  অভিনীত “কাব্য বন্যা” নাটকের শুটিং শেষ হয়েছে। মমর রুবেলের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।নাটকটির চিত্র ধারন করেছেন সোহেল তালুকদার।ফ্যাক্টরি থ্রি সলিউশনস প্রডাকশনের ব্যানারে নাটকটি নির্মিত হয়। তানজিন তিশা ও তৌসিফ মাহবুব অভিনীত এ নাটকে আরো অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, বাদল প্রমুখ।

কোন এক নামী দামি মার্কেটের সামনে গাড়িতে একা বসে আছে বন্যা। ড্রাইভার গেছে কিছু একটা কিনতে। পাশে তাকিয়ে দেখলো একটু দূর হতে একটি ছেলে তার দিকে তাকিয়ে আছে। বন্যা তার দিকে তাকাতেই ছেলেটি এগিয়ে গাড়ির জানালার কাচের কাছে মাথা এনে বন্যাকে দেখছে। ইতিমধ্যে ড্রাইভার চলে আসায় তাকে আদেশ করলো দ্রুত গাড়ি ছাড়তে। গাড়ি চলতে শুরু করলো পিছনে এবার ছুটছে ছেলেটি। বন্যার গাড়ি ছেলেটিকে অনেক দূরে ফেলে রেখে অল্প সময়ের মধ্যেই একটি বাড়িতে ঢুকলো। বাড়িটাকে রাজ বাড়িই বলা যায়। এই বাড়িটির মালিক জামিল হাসান। জামাল হাসানের বয়স চল্লিশের দিকে। বন্যার বয়স অনেক কম হলেও বন্যা তার স্ত্রী। সে সূত্রে বন্যাকে এই বাড়ির মালকিনও বলা যায়। মাঝে মাঝে বন্যার মনে হয় সে এই বাড়িতে বন্দিনী। জামিল সাহেব বিয়ে করার পর এই বাড়িতে তার কোন আতড়বীয় স্বজন খুব একটা আসেনি। বন্ধু বান্ধবও কেউ না। তার কারন তিনি বন্যাকে প্রচন্ড ভালবাসেন। এই কারনেই তার মনে বন্যাকে হারানোর ভয়। এভাবেই চলতে থাকে নাটকটির গল্প।

নাটকটির পরিচালক নাজমুল রনি জানান, ‘কাব্য বন্যা’ নাটকটি আশা করি দর্শকদের মন জয় করবে।এতে তানজিন তিশা ও তৌসিফকে ভিন্ন রুপে দেখা যাবে। এবং শীগ্রই কোন একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

তানজিন তিশার আরো নিউজ পড়তে ক্লিক করুন এখানেই।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: