Home / বিনোদন / বলিউড / নরেন্দ্র মোদির উপহার কোহলি-আনুশকাকে

নরেন্দ্র মোদির উপহার কোহলি-আনুশকাকে

স্পোর্টস ডেস্ক: গতকাল বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করলেন ক্রিকেট-বলিউড জগতের সর্বশেষ জুটি। অন্যরকম এক সন্ধ্যায় নবদম্পতির হাতে উপহার তুলে দিলেন ভারতের প্রধানমন্ত্রী।

দেখা করতে গিয়ে আজ বৃহস্পতিবারের রিসিপশন পার্টিতে মোদিকে নাকি দাওয়াতও দিয়ে এসেছেন কোহলি-আনুশকা।

দেশের বাইরে চুপিসারে বিয়েটা সারলেও দিল্লি ও মুম্বাইয়ে রিসিপশনের ব্যবস্থা করেছে এই দম্পতি। এক সপ্তাহ পর ভারতে ফিরেছেন তারা।

বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়িতে পা রাখেন বলিউড কুইন আনুশকা শর্মা। বৃহস্পতিবার দিল্লি এবং আগামী মঙ্গলবার মুম্বাইয়ে রিসিপশনের আয়োজন করেছেন তারা।

ডিসেম্বরের ১১ তারিখ ইতালির ৮২০ বছরের পুরনো ঘাসে মোড়া গ্রাম তুষ্কানির এক ঐতিয্যবাহী দুর্গে ভারতীয় রীতিনীতি মেনেই বিয়ে করেন এই সময়ের সবচেয়ে আলোচিত জুটি।

দেশ ছাড়ার সময় আনুশকার পরিবরার সঙ্গে নিয়েছিল পারিবারিক পুরোহিতকে। হিন্দু-মতে বিয়ে সম্পন্ন হয়। মেহেদি ও সঙ্গীত অনুষ্ঠানও হয় প্রথা মেনে।

সুদূর ইতালিতে ঢোলের তালে ভাঙড়ায় পা মিলিয়েছিলেন কোহলি-আনুশকা। এই সেলিব্রিটির বিয়ে সুদূর ইতালিতেও আমন্ত্রিত ছিলেন বলিউডের দুই কিং শাহরুখ খান ও আমির খান।

শোনা গিয়েছিল রানি মুখার্জী ও তার স্বামী আদিত্য চোপড়াও আমন্ত্রিত ছিলেন। কিন্তু বলিউডেরর আর কোনো তারকাই ইতালিতে উপস্থিত ছিলেন না।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: