Home / বিনোদন / বলিউড / নভোচারী রুপে বরুন-আলিয়া

নভোচারী রুপে বরুন-আলিয়া

বিনোদন ডেস্ক: নভোচারীর পোশাক পরে রকেট চড়ে কিছুক্ষণের মধ্যেই চন্দ্রাভিযানে বেরুতে তৈরি হয়েছে বরুন ধাওয়ান ও আলিয়া ভাট। তবে কি বলিউড ছেড়ে নাসায় যোগ দিলেন বরুন-আলিয়া? না ভয়ের কিছু নেই। তাঁরা চাঁদে যাচ্ছেন ঠিকই তবে বাস্তবে নয়। এনডিটিভির খবরে প্রকাশ, আধার পুনাওয়ালার ক্লিন সিটি ইনিশিয়েটিভ উদ্যোগের প্রচারণার জন্য তৈরি করা ভিডিওতে চন্দ্র অভিযানে যেতে দেখা যাবে দুজনকে।

ভিডিওটি এরই মধ্যে নিজের টুইটারে শেয়ার করেছেন আলিয়া। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের পৃথিবী… আমাদের ঘর! আমাদের দায়িত্ব একে পরিষ্কার রাখা। কারণ আমাদের নীতিবাক্য  ‘বদলাবে সিন যখন দুনিয়া হবে ক্লিন’।

ভিডিওটিতে দেখা যায়, আলিয়া ও বরুন চাঁদে গিয়েছেন। যেখানে বরুন একটি চকলেটের মোড়ক খুলে ছুড়ে ফেলেছেন, যেমনটা পৃথিবীতে অনেকেই করে থাকে। কিন্তু চাঁদে সে চকলেটের মোড়কটি নিচে না পড়ে ভাসতে থাকে। আর এ ঘটনায় রেগে আলিয়া তাঁকে চাঁদেই ফেলে আসেন।’

ভিডিওটি পরিচালনা করেছেন চলচ্চিত্র নির্মাতা পুনিত মালহোত্রা। গত মাসে শুটিংয়ের সময় নিজের টুইটারে পুনিত বরুন-আলিয়ার ছবি শেয়ার দেন। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘নভোচারীদের সঙ্গে’।

প্রচারণার এই ভিডিওটি বের হয়েছে করনের ধর্মা প্রোডাকশন থেকে। ভিডিওটি আসার আগে বরুন ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘তৈরি হয়ে যান যাওয়ার জন্য। এর আগে রোমিও-জুলিয়েটের অনুকরণে ক্লিন সিটি ইনিশিয়েটিভের প্রথম ভিডিও প্রকাশিত হয়েছিল।

এখন পর্যন্ত বরুন-আলিয়াকে তিনটি ছবিতে একসঙ্গে অভিনয় করতে দেখা গেছে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে দুজনেই নিজের অভিনয় জীবন শুরু করেছেন। এ ছাড়া ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতেও একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছিল তাঁদের সর্বশেষ চলচ্চিত্র।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: