Home / বিনোদন / বলিউড / নতুন শো ‘দশ কা দম’ নিয়ে ফিরছেন সালমান

নতুন শো ‘দশ কা দম’ নিয়ে ফিরছেন সালমান

বিনোদন ডেস্ক : ‘দশ কা দম’ শো নিয়ে আবারও উপস্থাপনায় ফিরছেন সালমান। খবরটি নিশ্চিত করে সনি চ্যানেলের নির্বাহী উপসভাপতি এবং ব্যবসা প্রধান ড্যানিশ খান বলেন, “‘দশ কা দম’শিগগির শুরু হবে।”

তবে শো‌টির সঞ্চালক হিসেবে সালমান খান কি ফিরছেন? এমন প্রশ্নের জবাবে ড্যানিশ খান বলেন, “আমি আপনাকে উত্তরটা এভাবে দিতে পারি যে, আপনিই বলুন আর কে এই শো সঞ্চালনা করতে পারবে? আপনি যদি আমাকে জিজ্ঞেস করেন কে ‘দশ কা দম’ উপস্থাপনা করছে আমি উত্তর দেব, আসলেই কি আর কেউ আছে যে ‘দশ কা দম’ উপস্থাপনা করতে পারে?”

প্রায় এক দশক পর, দশ কা দমের ব্যাপারে আগ্রহ দেখিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। এ ব্যাপারে ড্যানিশ খান আরো বলেন, ‘এবার কোন বানেগা ক্রোড়পতি (কেবিসি) দিয়ে আমরা একটি বিশ্ব রেকর্ড তৈরি করেছি। তিন কোটি লোক মোবাইলে কেবিসি খেলেছে। এটা আমাদের প্রথম প্রচেষ্টা ছিল যে টিভি স্ক্রিন ছাড়াও অন্য মোবাইল স্ক্রিনে শো‌টিকে নিয়ে যাওয়া। যাতে একটা মোবাইল টিভির কাজ করতে পারে। আমি এটাও বিশ্বাস করি, এখন পর্যন্ত যতগুলো শো আমরা করেছি তাঁর চেয়ে দশ কা দম সবচেয়ে কার্যকরী একটি শো হবে। সনির জন্য এটা হতে সবচেয়ে উচ্চাভিলাষী টিভি শো। একইসঙ্গে মোবাইলের পর্দায় শোটি দেখার অভিজ্ঞতা দিতে পারবে দর্শকদের।’

এক মাসের মধ্যে শোটির উপস্থাপকের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিবে বলে জানান চ্যানেল কর্তৃপক্ষ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: