Home / বিনোদন / টেলিভিশন / নতুন ধারাবাহিক ‘ভলিউমটা কমান’

নতুন ধারাবাহিক ‘ভলিউমটা কমান’

বিনোদন ডেস্ক : আগামী ৭ জানুয়ারি থেকে প্রতি রবি থেকে বৃহস্পতিবার এটিএন বাংলায় প্রচারিত হতে যাচ্ছে নতুন ধারবাহিক ‘ভলিউমটা কমান।

মারুফ রেহমানের গল্প ভাবনায় ধারাবাহিকটি নির্মাণ করছেন মারুফ মিঠু। এতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মীর সাব্বির, প্রাণ রায়, নওশীন, জেনি, সুজাতা, ফারুক আহমেদ, খোকা প্রমুখ।

নতুন এই ধারবাহিকের গল্পে দেখা যাবে, আকবর আর সেলিম দুই ভাই। বড় ভাই আকবর বাবার জমিতে বাড়ি করেছে। পাঁচ তলা বাড়ি করেছে ব্যাংকের লোন নিয়ে।

বাড়ি শেষ করার পরেই ছোট ভাই সেলিম বাড়ির ভাগ চাইল। বাড়ি করার আগে সেলিমের কোন খবর ছিল না। এমনকি তখন সে একবারের জন্যও বলেনি বাবার জমিতে তার ভাগ তাকে ফিরিয়ে দিতে হবে।

এদিকে আকবরের বোন, যে কিনা বিয়ের পর থেকে আমেরিকাতে থাকে সেও এসেছে বাড়ির ভাগ নিতে। আকবর ভেবেছিল, বোন দুদিন পরে আমেরিকা চলে যাবে।

কিন্তু সে এখন স্থায়ী ভাবে দেশে থাকার প্লান করছে। কারন আমেরিকাতে নাকি বাচ্চাদের শাসন করা যায় না। এখন বাচ্চা শাষন করার জন্য এবং বাবার জমিতে ভাগ নেয়ার জন্য বোনও আকবরের বাড়িতে থেকে গেল।

আকবরের একমাত্র ফুপু সেও চলে এসছে ঢাকায়। তার দাবি জমিটা আসলে আকবরের দাদার ছিল। অর্থাৎ আকবরের দাদা, তার মেয়ে কে বঞ্চিত করেছে।

এখন সে অল্প হলেও জমির অংশ চায়। জমির তো আর অংশ দেয়ার মত নাই। পুরো জমিতেই বাড়ি করা হয়েছে।

আকবরের প্লান ছিল বাড়ি ভাড়া দিয়ে লোনের টাকা শোধ করবে। এখন দেখা গেল প্রতিটা ফ্লোরে একজন করে অংশীদার এসে উঠেছে। তারা সবাই জমির অংশ চায়।

এই বিপদের মধ্যে আকবরের আবার নতুন বিপদ হয়েছে। গোসল করতে গিয়ে কানে পানি গিয়েছে। এখন কানের চিকিৎসা চলছে। ডাক্তার বলেছে কম শব্দ হয় এমন জায়গায় থাকতে।

কিন্তু আকবরের কপালে তো সেই সুখ নেই। জমির অংশীদাররা সারাদিন বাড়িতে হৈচৈ করে যাচ্ছে। আকবর সারাদিন অফিস সামলে বাসায় এসে একটা কথাই বারবার বলে – ভলিউমটা কমান। ভলিউম আর কমে না।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: