Home / বিনোদন / চলচ্চিত্র / দুই হাজারের বেশী পরিবারের পাশে দাড়ালেন অনন্ত

দুই হাজারের বেশী পরিবারের পাশে দাড়ালেন অনন্ত

নিউজ ডেস্ক: করোনা সংক্রমণ রোধে সমগ্র দেশে ছুটি ঘোষণা করেছে সরকার। এতে নিম্ন আয়ের মানুষগুলো বিপাকে পড়েছেন। অনেকটা থমকে গেছে তাদের জীবন।

গত কয়েকদিন সবকিছু বন্ধ থাকায় দৈনিক মজুরিতে কাজ করা মানুষ মানবেতর জীবনযাপন করছেন। এ পরিস্থিতিতে বিভিন্ন সংগঠন কিংবা ব্যক্তি যতটা সম্ভব এসব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। চিত্রনায়ক অনন্ত জলিল এ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। এ পর্যন্ত ২,১৩০টি পরিবারের হাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী তুলে দিয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

অনন্ত জলিল বলেন—হেমায়েতপুর বেশ কিছু পরিবার, রাজধানীর মোহাম্মদপুরের বায়তুল আমান আবাসিক এলাকা কিছু পরিবার, ভাসানটেক এরিয়ায় নিম্ন আয়ের পরিবার, চলচ্চিত্রের অসচ্ছল পরিবার ও সাভারের নিম্ন আয়ের পরিবার। মোট ২,১৩০টি পরিবারের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর ব্যবস্থা করেছি। এছাড়াও বিভিন্ন এতিমখানার অনাথ শিশুদের জন্য খাবারের ব্যবস্থা করেছি।

বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়ে অনন্ত জলিল বলেন—সবাই একদিন এই পৃথিবী ছেড়ে চলে যাব। আমাদের উপার্জিত অর্থ ও ঐশ্বর্য কোনো কিছুই আমাদের সঙ্গে যাবে না। এই বিপদের সময় কর্মহীন মানুষ, যাদের ঘরে খাবার নেই তাদের ঘরে কিছু না কিছু নিত্য প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে পারলে তাদের মন থেকে যে দোয়া আসবে সেই দোয়া আপনার নাজাতের কারণ হতে পারে। আল্লাহ আমাকে যতটুকু দিয়েছেন আমি ততটুকু দিয়েই চেষ্টা করে যাচ্ছি। চলচ্চিত্রেও অনেক সচ্ছল ব্যক্তি আছেন তারাও এই বিপদে মানুষের কল্যাণে আসবেন বলে আশা রাখি।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: