Home / রাজনীতি / দেশে ফিরে সহায়ক সরকারের রূপরেখা দেবেন খালেদা

দেশে ফিরে সহায়ক সরকারের রূপরেখা দেবেন খালেদা

নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, বেগম খালেদা জিয়া দেশে ফিরে সহায়ক সরকারের রূপরেখা দেবেন। এ বিষয়ে দলীয় কাজ চলছে। তিনি বলেন, প্রধান বিচারপ্রতি সর্ম্পকে যে সব কথা বলা হচ্ছে, তা অনতিলম্বে বন্ধ করা হোক। কারণটি এটি আদালত অবমাননা।

শনিবার বিকেলে নোয়াখালীর সেনবাগ উপজেলায় বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনের সময় তিনি একথা বলেন। জয়নুল আবদিন বলেন, দেশে এক সময় গণতন্ত্র ছিল, বর্তমানে নেই। ৫ ফেব্রয়ারি নির্বাচনে ৬ শতাংশ মানুষ ভোট দিতে যায় নাই- সে নির্বাচনে বিনাভোটে নির্বাচিত হয়ে তারা সংসদ গঠন করে সংবিধান লঙ্ঘন করেছে। বর্তমানে এ দলের শাসন আমলে কেউ ভালো বিচার পায়নি-পাবেও না। ৫ ফেব্রয়ারির নির্বাচন এদেশে হতে দেয়া যাবে না।

নোয়াখালী জেলা বিএনপির সদস্য ও সেনবাগ উপজেলা বিএনপির সহ-সভাপতি জাফর উল্লাহ খানের সভাপতিত্বে এ নবায়ন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সেনবাগ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোক্তার হোসেন পাটোয়ারী, ছাতারপাইয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান, জেলা বিএনপির সদস্য আমিন উল্লা বিএসসি, সেনবাগ উপজেলা মহিলা দলের সভাপতি সুফিয়া আক্তার মনি, ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক একরামুল সোহাগ, কাবিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাহার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদাত আনসারী তিতুমীর, কাঁদরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট বেলায়েত হোসেন।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপজেলা যুবদলের সভাপতি মো. মির্জা মোস্তফা।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: