Home / রাজনীতি / দেশে পাকিস্তানের পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: নৌমন্ত্রী

দেশে পাকিস্তানের পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: নৌমন্ত্রী

নিউজ ডেস্ক: “প্রধান বিচারপতির ছুটি নিয়ে শান্তিপূর্ণ অবস্থাকে অশান্তিতে পরিণত করছে বিএনপি। বিচারপতি ও সরকারের বিরোধকে কেন্দ্র করে পাকিস্তানে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছিল, বাংলাদেশে প্রধান বিচারপতির ছুটি নিয়ে সেই পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি। তারা এখন আর আন্দোলনের কোনও ইস্যু খুঁজে পাচ্ছে না।” শুক্রবার সকালে মাদারীপুরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

মন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক দূরদর্শিতায় দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে তা দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। সারা বিশ্ব যখন শেখ হাসিনার মানবিকতা ও রাজনৈতিক প্রজ্ঞার প্রশংসায় পঞ্চমুখ, তখন বিএনপি তার বিষাদ্গারে ব্যস্ত। প্রধান বিচারপতি অসুস্থতার কারণে ছুটি নিয়েছেন এটা তো দিনের আলোর মতো সত্য। তার ছুটির আবেদন দেশের মিডিয়ায় প্রচারিত ও প্রকাশিত হয়েছে। সুতরাং এটা নিয়ে রাজনীতি করার কোনও অবকাশ নেই। ”

শাহজাহান খান বলেন, “বিএনপির সব কথাই মনগড়া। তা না হলে শারীরিক বিশ্রামের জন্য ছুটি নিয়েছেন প্রধান বিচারপতি। তিনি তার নিজের চিঠিতেও এটি উল্লেখ করেছেন, সেজন্য তার ছুটি মঞ্জুর হয়েছে। এটা নিয়ে বিএনপি পানি ঘোলা করার চেষ্টা করছে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধান বিচারপতির ছুটিকে কেন্দ্র করে বিএনপি যে অশান্তি সৃষ্টি করতে করতে চায়, দেশের মানুষ তা কোনও  দিনই বাস্তবে পরিণত করতে দেবে না। এ দেশের মানুষ এখনও ভুলে যায়নি বিএনপি বিগত দিনে আন্দোলনের নামে কী করেছে।

বিগত দিনে দীর্ঘ তিন মাস বিএনপি আন্দোলনের নামে জ্বালাও পোড়াও আর মানুষ হত্যায় মেতে উঠেছিল উল্লেখ করে মন্ত্রী বলেন, “দেশের মানুষ বিএনপির সেই তাণ্ডবের কথা ভুলে যায়নি। এ দেশের মানুষ এখন আর তাদের ধোকাবাজিতে বিশ্বাস করে না। তাই আগামী জাতীয় নির্বাচনে দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে শেখ হাসিনার অধীনে সরকার গঠনের সুযোগ করে দেবে।”

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সৈয়দ ফারুক আহম্মদ, বাসস জেলা প্রতিনিধি কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গীর কবিরসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Check Also

বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপির মনে নেতিবাচকতার সংক্রমণ ছড়িয়ে পড়েছে। তারা করোনা …

%d bloggers like this: