Home / বিনোদন / চলচ্চিত্র / করোনা রুখতে দেশের সকলের প্রতি অপু বিশ্বাসের বিনীত অনুরোধ

করোনা রুখতে দেশের সকলের প্রতি অপু বিশ্বাসের বিনীত অনুরোধ

বিনোদন প্রতিনিধি: করোনোভাইরাসের সংক্রমণে জ্যামিতিক হারে ছড়িয়ে পড়ছে কোভিড-১৯ রোগ। ভয়াল এই পরিস্থিতিতে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢালিউডের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। বাংলাদেশের সবচেয়ে সফল চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস কথাগুলোর প্রায় পুরোটাই এখানে তুলে ধরা হলো—

যত্রতত্র হাচিঁ-কাশি দিচ্ছেন, যেখানে-সেখানে কফ থু-থু ফেলছেন, বিদেশ হতে দেশে এসে সরকারের নির্দেশনা অনুযায়ি স্বেচ্ছা গৃহবন্দী (হোম কোয়ারেন্ট) করছেন না, এসবের মধ্যে যে কোন কাজটি করার আগে একটু নিজের মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তানদের কথা ভাববেন। কারন আপনার কারনে আপনার আপনজন, প্রতিবেশী এবং দেশের মানুষের জীবন হুমকির মুখে দাড়াবে। তাই আসুন এই মুহুর্ত হতে এ সকল কাজ হতে বিরত থাকি।

হাচিঁ-কাশি দেয়ার সময় মুখ ঢেকে বা টিস্যু-রুমাল অথবা হাতের কানুই ব্যবহার করি। করোনাভাইরাস হতে রক্ষা পেতে বাহির হতে বাসায় ঢুকার পরে এবং দিনে বেশ কয়েকবার সাবান-পানি দিয়ে উত্তম রুপে কমপক্ষে ২০ সেকেন্ড ধরে ধৌত করতে হবে। বাসস্থান সবসময় পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। অতি প্রয়োজন ছাড়া বাসায় অবস্থান করা। করোনাভাইরাসে আক্রান্ত হবার প্রাথমিক লক্ষণ প্রকাশের সাথে সাথেই স্বেচ্ছা গৃহবন্দী (হোম কোয়ারেন্ট) শুরু করে দিতে হবে এবং আইইডিসিআর অথবা হটলাইন নাম্বার স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ ও ৩৩৩ নাম্বারে যোগাযোগ করবেন।

যাদের অতি অতি অতি জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হবার দরকার নেই, এমন আমরা সবাই যার যার বাড়িতেই অবস্থান করি। আর বিশেষ করে আপনারা যারা বিদেশ হতে সম্প্রতি বাংলাদেশে এসেছেন, আপনাদের প্রতি বিনীত অনুরোধ আপনারা সরকারের নির্দেশনা অনুযায়ি স্বেচ্ছা গৃহবন্দী (হোম কোয়ারেন্ট) করুন। এতে আপনার পরিবার, প্রতিবেশী সহ দেশের মানুষের কল্যান হবে। সবার সুস্বাস্থ্য কামনা রইলো।

Check Also

৯ বছরের সংসার ভাঙল অভিনেতা অপূর্ব-অদিতির

নিউজ ডেস্ক:  ভেঙে গেছে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার। বনিবনা না হওয়ায় তাদের …

%d bloggers like this: