Home / খেলাধুলা / দুই মেয়ের বিরুদ্ধে ম্যারাডোনার গুরুতর অভিযোগ!

দুই মেয়ের বিরুদ্ধে ম্যারাডোনার গুরুতর অভিযোগ!

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ক্যারিয়ারে তাঁর ঝুলিতে জমা পড়েছে অসংখ্য সাফল্য। অথচ মাঠের বাইরে তিনি ছিলেন নানা কারণে বিতর্কিত। এখন নতুন করে আরেকটি বিতর্কে জড়িয়েছেন এই আর্জেন্টাইন কিংবদন্তি। না, বাইরের কেউ নয়—নিজের দুই কন্যার বিরুদ্ধে চুরির অভিযোগ এনেছেন। তাঁদের বিরুদ্ধে মামলাও করেছেন আর্জেন্টিনার সর্বশেষ বিশ্বকাপ জয়ের নায়ক।

ম্যারাডোনার অভি‌যোগ, ২০০০-২০০৫ সালের মধ্যে তাঁর সাবেক স্ত্রী ক্লদিয়া ভিলফানে এবং দুই মেয়ে দালমা ও গিয়ানিনা তাঁর অ্যাকাউন্ট থেকে ৩ দশমিক ৪ মিলিয়ন ডলার হাতিয়ে নিয়েছেন। সে টাকা তাঁরা নাকি উরুগুয়ের একটি ব্যাংকে সরিয়ে নিয়েছেন। আর তা দিয়ে মার্কিন ‌যুক্তরাষ্ট্রে সম্পত্তি কিনেছেন বলেও দাবি করেন আর্জেন্টাইন কিংবদন্তি।

স্পেনের ক্রীড়া দৈনিক মার্কাকে ম্যারাডোনার আইনজীবী জানিয়েছেন, ‘উরুগুয়ের একটি ব্যাংকে ম্যারাডোনার কন্যা গিয়াননার অ্যাকাউন্ট ছিল। সেই অ্যাকাউন্টে সরানো হয়েছে এই টাকা। তা ছাড়া এ বিষয়ে যখন আইনি লড়াই চলছিল, তখন গিয়ানিনা কয়েক ঘণ্টার জন্য উরুগুয়ে চলে ‌যান। এর কারণ নিশ্চয়ই বেড়াতে ‌যাওয়া নয়।’

ভিলফানের সঙ্গে ম্যারাডোনা সম্পর্কে জড়ান ১৯৯৮ সালে। তাঁদের এই সম্পর্ক স্থায়ী ছিল ২০০৩ সাল প‌র্যন্ত। এবার সেই স্ত্রীর বিরুদ্ধেই জালিয়াতির অভি‌যোগ আনেন তিনি। সঙ্গে জড়িয়েছেন নিজের দুই কন্যাকেও।

Check Also

গার্দিওয়ালার অধীনে আবারও যাবেন মেসি?

নিউজ ডেস্ক  : নির্ঘুম রাত কাটছে মেসি ভক্তদের। ক্লাবের সবচেয়ে বড় তারকা যে আনুষ্ঠানিক জানিয়ে …

%d bloggers like this: