Home / দেশজুড়ে / দাফনের পর রিপোর্ট পজিটিভ

দাফনের পর রিপোর্ট পজিটিভ

নিউজ ডেস্ক: দিনাজপুরের চিরিরবন্দরে করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী এক পোশাক শ্রমিকের দাফনের পর তার রিপোর্ট পজিটিভ এসেছে। উপজেলার ইসবপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী মৃত আক্তারিনা খাতুন (৩২) ঢাকার শ্রীপুর এলাকায় একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। গত ৩০ মে, শুক্রবার রাতে তিনি মৃত্যুবরণ করেন।

পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে বলে গতকাল ২ জুন, মঙ্গলবার রাতে জানান দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আবদুল কুদ্দুছ।

তিনি জানান, রাতে পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত রিপোর্টে আক্তারিনা খাতুনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ নিয়ে দিনাজপুর জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু নিশ্চিত হলো।

এ বিষয়ে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আজমল হক জানান, ঢাকাফেরত ওই গার্মেন্টকর্মী বেশ কয়েকদিন ধরে জ্বর-সর্দি ও কাশিতে ভুগছিলেন।

গত ৩০ মে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান আক্তারিনা খাতুন।

করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর কারণে তার নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। সেখানে পরীক্ষা করে তার ফলাফল পজিটিভ আসে বলে গতকাল জানানো হয়।

Check Also

শনিবার থেকে ওয়ারীর ৪১নং ওয়ার্ড লকডাউন

দেশজুড়ে নিউজ :  শনিবার (৪ জুলাই) থেকে লকডাউনে যাচ্ছে রাজধানীর দক্ষিণ সিটি করপোরেশনের ওয়ারীর ৪১নং …

%d bloggers like this: