Home / খেলাধুলা / দল থেকে বাদ পড়ায় টুইটারে নীরব প্রতিবাদ জানিয়েছেন জুনায়েদ

দল থেকে বাদ পড়ায় টুইটারে নীরব প্রতিবাদ জানিয়েছেন জুনায়েদ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিশ্বকাপ দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ পেসার জুনায়েদ খান। দল থেকে বাদ পড়ার পর সোশ্যাল মিডিয়া টুইটারে নীরব প্রতিবাদ জানিয়েছেন তিনি। মুখে কসটেপ লাগিয়ে এর প্রতিবাদ দেখিয়েছেন বাঁহাতি এ গতিতারকা।

মূলত ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে বল হাতে ব্যর্থতার কারণে জুনায়েদকে দল থেকে বাদ দেয়া হয়েছে। এর প্রতিক্রিয়ায় পেসার জানিয়েছেন, এ বিষয়ে তিনি কোনো কথা বলবেন না। সত্য কথা বলা ঝুঁকিপূর্ণ।

টুইটবার্তায় জুনায়েদ লিখেছেন, আমি কিছু বলতে চাই না। সত্য সদা তিক্ত।

জুনায়েদ খানের বদলি হিসেবে পাকিস্তানের বিশ্বকাপ দলে নেয়া হয়েছে মোহাম্মদ আমিরকে। ইংল্যান্ডে তার রেকর্ড ভালো হওয়ায় সুযোগ দেয়া হয়েছে তাকে। এ ছাড়া তার অভিজ্ঞতা, পুরনো বলের সঠিক ব্যবহার ও রিভার্স সুইং করার সক্ষমতা বিবেচনা করা হয়েছে।

আমিরের সঙ্গে পাকিস্তানের বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হয়েছেন আরেক বাঁহাতি পেসার ওয়াহাব রিয়াজ ও হার্ডহিটার ব্যাটসম্যান আসিফ আলী। এ দুজন ঢোকায় বাদ পড়েছেন ওপেনার আবিদ আলী ও পেস অলরাউন্ডার ফাহিম আশরাফ। ইংল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত সিরিজে উভয়ই ব্যর্থ হয়েছেন।

Check Also

ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণের জন্য ধন্যবাদ: ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডের সাবেক তারকার ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম সম্প্রতি ক্রিকেট বিশ্বকাপ-২০১৯ এর গ্রুপ পর্ব নিয়ে …

%d bloggers like this: