Home / বিনোদন / টেলিভিশন / দর্শকদের ভালোবাসায় আবেগে আপ্লুত “বড় ছেলে’র” অপূর্ব

দর্শকদের ভালোবাসায় আবেগে আপ্লুত “বড় ছেলে’র” অপূর্ব

আবদুল্লাহ মামুন: জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী অভিনীত এবং মিজানুর রহমান আরিয়ান পরিচালনায় ছোট পর্দার বহুল আলোচিত ও জনপ্রিয় টেলিছবি “বড় ছেলে” দর্শকদের মাঝে বেশ আলোড়ন তুলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ টেলিছবি প্রশংসা করে সবাই অনুভূতি প্রকাশ করেছে। অার দর্শকদের ভালোবাসায় আবেগ আপ্লুত হয়ে “বড় ছেলে”র অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব সোমবার রাতে তার ফেইসবুকে একটি স্ট্যাটাস শেয়ার করেন। স্ট্যাটাসটি পাঠকদের উদ্দেশ্যে হুবাহু তুলে ধরা হলো।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের ষ্ট্যাটাসে অপূর্ব লিখেন,  “আমি কি বলব? আমি নিজেই অসম্ভব আবেগ আপ্লুত আপনাদের সবার এতো এতো সাড়া পেয়ে। আপনারা নাটক দেখে চোখের পানি ধরে রাখতে পারেননি আর আমার চোখে পানি চলে এসেছে আপনাদের ভালোবাসায় সিক্ত ম্যাসেজগুলো পড়ে। আমি ধন্যবাদ দিতে চাই “বড় ছেলে”র টীমের সবাইকে। বিশেষ করে আরিয়ানকে। আরিয়ানের রুচিবোধ, লেখা আর সুন্দর কল্পনাশক্তি আমাকে মুগ্ধ করে সবসময়ই। মেহেজাবিনের চমৎকার অভিনয়ের সাক্ষীতো আপনারা সবাই। কথা আছে, “acting is reacting.” ওর প্রানবন্ত অভিনয়ের কারনেই কাজটি ভালো হয়েছে। মিফতা জামানকে অনেক ভালোবাসা “তাই তোমার খেয়াল” গানটির জন্য। “বড় ছেলে”র বাবা, মা, ভাই, বোন, ছোট্ট জেসি আর ক্যামেরার পেছনের পুরো পরিবারটা ছাড়া নাটকটি এতো সুন্দর হতোনা। আমি চেষ্টা করব আরো ভালো কাজ উপহার দেয়ার। যাদের হৃদয় স্পর্শ করতে পারিনি, আমি চেষ্টা চালিয়ে যাব। যারা “বড় ছেলে” দেখে উৎসাহিত হয়েছেন তাদেরকে দেখে আমি সবচে বেশী অভিভূত।”

উল্লেখ্য, এবার ঈদে তার অভিনীত ‘বড় ছেলে’ শিরোনামের টেলিছবিটি বেশ প্রশংসিত হয়েছে। টেলিছবিতে বেশ নজর কেড়েছে মেহজাবিনের অভিনয়। অনবদ্য অভিনয়ের জন্য দর্শকেরা সামাজিক মাধ্যমে প্রশংসায় ভাসাচ্ছেন এই দুই অভিনয়শিল্পীকে।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: