Home / বিনোদন / চলচ্চিত্র / দর্শকদের জন্য “পেইন” নিয়ে আসছে তানজিন তিশা

দর্শকদের জন্য “পেইন” নিয়ে আসছে তানজিন তিশা

বিনোদন প্রতিনিধি: বিশ্ববিদ্যালয়ের শেষবর্ষে এসে সৌরভ একটি অম্লমধুর সম্পর্কে জড়িয়ে পড়ে। জুনিয়র ব্যাচের সুন্দরী নিশিকে তার ভালো লাগে। রূপের পাশাপাশি মেয়েটির আহ্লাদও যেন বাড়াবাড়ি রকমের বেশি। প্রতিনিয়ত দ্বন্দ্ব আর অস্থিরতার মধ্য দিয়ে সৌরভ ও নিশির সম্পর্ক এগিয়ে যেতে থাকে, সেই সঙ্গে সৌরভের পেইনও দিন দিন বাড়তে থাকে। সৌরভ কিছুটা ঘুম কাতুরে। সকাল সকাল ঘুম থেকে ওঠা সৌরভের জন্য একটি কঠিন সমস্যা।

ফাইনাল পরীক্ষা শেষ হওয়ার পর এ সমস্যা আরো প্রকট হয়ে ওঠে। নিশির সকালে ক্লাস থাকে। ক্লাসে যাওয়ার আগে সে সৌরভের সঙ্গে দেখা করতে চায় এবং যথারীতি সৌরভ ডেটিংয়ে দেরি করে আসে। সৌরভ সরি বলতে বলতে মুখে ফেনা তুললেও নিশিকে শান্ত করা সম্ভব হয় না। কারণ নিশি ততদিনে জেনে গেছে, যেকোনো অজুহাতে সরি বলা সৌরভের একটি অভ্যাসে পরিণত হয়েছে।

এভাবেই এগিয়েছে ‘পেইন’ নামে একক নাটকের গল্প। রাসেল এ এমের রচনায় নাটকটি পরিচালনা করেছেন এল আর সোহেল। নাটকটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা, মিমি আজমিমসহ অনেকে। নাটকটি নিয়ে নির্মাতা জানান, প্রেমিকদের প্রেমিকাদের দ্বারা কত প্রকার পেইন পেতে হয় তাই দেখতে পারবেন এই নাটকে। বর্তমান সময়ের টিনএজার প্রেমিক-প্রেমিকা প্রতিনিয়ত একে অপরের দ্বারা পেইন পাচ্ছে, ভুল বোঝাবুঝি, খুনসুটি, তারপরও তাদের ভালোবাসার কমতি নেই। নাটকটি বর্তমান সময়ের প্রেমিক-প্রেমিকাদের জন্য উৎসর্গ করলাম।

তানজিন তিশা আরো নিউজ পরতে নিচের লিঙ্কে ক্লিক করুন….

প্রকাশিত সংবাদে পেইনে আছেন তানজিন তিশা

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: