Home / বিনোদন / টেলিভিশন / দর্শককে কাঁদিয়ে প্রশংসায় ভাসছে মেহজাবিন-অপুর্ব’র ‘বড় ছেলে’ (ভিডিও সহ)

দর্শককে কাঁদিয়ে প্রশংসায় ভাসছে মেহজাবিন-অপুর্ব’র ‘বড় ছেলে’ (ভিডিও সহ)

হাসান মুরসালিন: ঈদ উপলক্ষে বিনোদন জগতের মানুষগুলোর ব্যস্ততা দর্শকদের আনন্দ দিতে। তাদের মধ্যে অন্যতম নাটক নির্মাতারা। দর্শকের মনের মতো কিছু নাটক উপহার দেওয়ার জন্য তারা সর্বোচ্চ চেষ্টা করেন। প্রতি ঈদে শত শত নাটক-টেলিফিল্ম প্রচার হয়। এতোগুলো নাকট, টেলিফিল্ম প্রচার হলেও হাতে গোনা কয়েকটিই দর্শকদের মন ছুয়ে নেয়।

ঠিক তেমনই একটি টেলিফিল্ম ‘বড় ছেলে’। তরুণ নির্মাতা মিজানুর রহমান আরিয়ান নাটক-টেলিফিল্ম নির্মাণ করে এরই মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। এবার ঈদেও তার পরিচালনায় বেশ কয়েকটি নাটক প্রচার হয়েছে। তবে ‘বড় ছেলে’ অন্য সবগুলোকে ছাড়িয়ে গেছে। এই টেলিফিল্মটি প্রচারের পর থেকে দর্শকমহলে হৈচৈ পড়ে গিয়েছে। প্রশংসায় ভাসছেন নির্মাতা, অভিনয়শিল্পী সবাই।

এক মধ্যবিত্ত পরিবারের বড় ছেলের ত্যাগ ও জীবন সংগ্রামের গল্প নিয়েই নির্মিত হয়েছে ‘বড় ছেলে’ টেলিফিল্ম। এতে বড় ছেলের চরিত্রে অভিনয় করেছেন টিভি পর্দার সফল অভিনেতা অপূর্ব। প্রেমিক চরিত্রে তাকে সবসময় দেখা গেলেও এই টেলিফিল্মে তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন সবাই। তার বিপরীতে অভিনয় করেছেন মেহজাবিন। তার অভিনয়ও ছিলো প্রশংসনীয়। এছাড়া টেলিফিল্মটির অন্যান্য চরিত্রগুলোও পরিপূর্ণভাবে ফুটিয়ে তুলেছেন নির্মাতা আরিয়ান। বাস্তবধর্মী গল্প আর সবার অনবদ্য অভিনয় সকল দর্শককে চোখের জল গড়িয়ে পড়াতে বাধ্য করেছে। মেহজাবিন ও অপূর্ব’র অভিনয় সম্পর্কে দর্শককেরা বলেন, এক কথায় অসাধারন, যে নিজের টেলিভিশনের পরিবারকে পর্দায় দেখেছি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে দর্শকদের প্রতিক্রিয়া দেখে সহজেই বোঝা যায়, এই ‘বড় ছেলে’ কতটা সফল। অধিকাংশ দর্শকই বলছেন, তারা এই টেলিফিল্ম দেখে কান্না আটকে রাখতে পারেননি। অধিকাংশ দর্শক টেলিফিল্মটির ইউটিইব লিংক ফেইসবুকে শেয়ার করে তাদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। ইমাম শুভ ফেইসবুকে টেলিফিল্মটির ইউটিউব লিংক শেয়ার করে লিখেছেন, ””” বড় ছেলে ””” নাটক টা দেখে সত্যি কান্না আটকিয়ে রাখতে পারিনি, অনেক অনেক ধন্যবাদ Mizanur Rahman Aryan ভাই কে, এত সুন্দর একটি নাটক বানানোর জন্য, সত্যি ঘরের বড় ছেলে তার পরিবারের জন্য কত কিছু ত্যাগ করে থাকে এটি এই নাটকে প্রমান করার জন্য। ধন্যবাদ Ziaul Faruq Apurba & Mehazabien Chowdhury কে এত সুন্দর অভিনয় করার জন্য ….।”  হুমায়ন হোসেন নামে একজন লিখেছেন, “এগেইন ইমোশনাল।” অধিকাংশ দর্শক তাদের অভিব্যক্তির সাথে টেলিফিল্মের পরিচালক, অভিনেতা সহ সকলের বেশ ভুয়সী প্রশংসা করেন। এছাড়া টেলিফিল্মটির ইউটিউব লিংকের কমেন্ট ঘরে তাকালেও তার প্রমাণ মেলে। অনেকেই বলছেন ‘বড় ছেলে’ এবারের ঈদের সেরা টেলিফিল্ম।

সবমিলে একটি দুর্দান্ত টেলিফিল্ম নির্মাণের জন্য চারদিক থেকে বাহবা পাচ্ছেন মিজানুর রহমান আরিয়ান। এমনকি ‘বড় ছেলে’ টেলিফিল্মটির সিক্যুয়েল নির্মাণের জন্যও কেউ কেউ আরিনারের প্রতি অনুরোধ জানাচ্ছেন। সিডি চয়েসের ব্যানারে ‘বড় ছেলে’ প্রযোজনা করেছে দৃক।

 

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: