Home / দেশজুড়ে / ত্রিশালে দুই ব্যবসায়ীকে জরিমানা

ত্রিশালে দুই ব্যবসায়ীকে জরিমানা

মমিনুল ইসলাম মমিন: ময়মনসিংহ ত্রিশাল পৌর বাজারে লগডাউন অমান্য করায় দুই ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, সরকারি নির্দেশ মতে কাঁচাবাজার, ওষুধ ও নিত্যপণ্যের দোকান ছাড়া সব ধরনের দোকান বন্ধ রাখার নির্দেশনা থাকলেও তা অমান্য করে দুটি ব্যববসা প্রতিষ্ঠান খোলা রাখায় প্রতিষ্ঠান দুটিকে জরিমানা করা হয়।

ত্রিশাল থানা রোডের মৃধা মার্কেটে নওবাহার বস্ত্রালয়ের প্রোপাইটর আব্দুল ওয়াদুদ মেজু কে ১০ হাজার টাকা ও দরিরামপুর নজরুল একাডেমী রোডে নেওয়াজ মার্কেটের ভাই ভাই বস্ত্রালয়ের প্রোপাইটর ওয়াহিদুজ্জামানকেও ১০ হাজার টাকা জরিমানা করা হয়। ত্রিশালের সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলামের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে সহযোগীতা করেন ত্রিশাল থানা পুলিশ।

উল্লেখ্য যে, ময়মনসিংহ জেলায় করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে ময়মনসিংহ জেলা প্রশাসক কর্তৃক ময়মনসিংহ জেলাকে অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হয়েছে। তারই ধারাবাহিকতায় ত্রিশাল উপজেলাকেও গত (১৪ এপ্রিল) মঙ্গলবার থেকে লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল দেশের সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে সরকার। এছাড়া দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান সহ সকল প্রতিষ্ঠান ৩১ মার্চ থেকে বাড়িয়ে ৯ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছিল কিন্তু দেশের পরিস্থিতি আরও খারাপ হলে ২৫ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়।

Check Also

টানা বৃষ্টিতে বিপর্যস্ত পিরোজপুরবাসী, বিপাকে শ্রমজীবী মানুষ

নিউজ ডেস্ক : বিগত কয়েক দিনের অপ্রত্যাশিত বৃষ্টিতে বিপর্যস্ত হয়ে পড়েছে পিরোজপুরের মানুষের জীবনযাত্রা। আর …

%d bloggers like this: