Home / দেশজুড়ে / ত্রিশালে খাবার ও অনুদান চেয়ে মানববন্ধন

ত্রিশালে খাবার ও অনুদান চেয়ে মানববন্ধন

মমিনুল ইসলাম মমিন: ময়মনসিংহের ত্রিশাল কানিহারী ইউনিয়ন বালিদিয়া পূর্বপাড়ায় (১ এপ্রিল) বুধবার কালিরবাজার টু বরমা রাস্তার কৃষ্ণাচূড়া মোড়ে সমাজের বিত্তবান এবং সরকারের কাছে ত্রাণ ও অনুদান সহায়তা চেয়ে মানববন্ধন করেছে খেটে খাওয়া কিছু সংখ্যাক অসহায় পুরুষ ও মহিলা।

যারা দিন মজুরি করে পরিবার চালায়, তাদের দুই তিন দিনের বেশি খাবার সঞ্চিত থাকে না। ঘরে দরজা আটকিয়ে বসে থাকলেও খাবার কিন্তু সময় মত চলতে থাকে। তাই কানিহারীর এই দিনমজুর মানুষগুলো করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ পালন করে ঘরে বন্দি হয়েছে আছেন। তবে তারা বর্তমানে খুবই খাবার সংকটে ভূগছেন। এই দিন মজুর মানুষগুলো আয় রোজগার না করতে পেরে প্রায় অনাহারে দিন পার করছেন। ছোট ছোট বাচ্চারাও খাবারে কষ্ট করছেন। বাচ্চাদের এই কষ্টের কথা চিন্তা করে রাস্তায় মানববন্ধন করে তারা সরকার ও সমাজের বিত্তবানদের কাছে ত্রাণ সহযোগীতা চাচ্ছেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বিশ্ব মহামারি নভেল-১৯ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বাংলাদেশ সরকারের নির্দেশনায় সকল নাগরিক স্বাস্থ্য নিরাপত্তায় যার যার ঘরে অবস্থান করে করোনা সংক্রমণ প্রতিরোধে পদক্ষেপ নিয়েছেন। এই পদক্ষেপ ধনী-দরিদ্র সকলেই নিজ গৃহে বন্দি দশায় নিরাপত্তা নিয়েছেন। এখানে দিন রুজি করা মানুষগুলো তাদের কর্ম না থাকায়, খাদ্য সমস্যায় পড়েছে।

Check Also

এই সৌদি প্রবাসীদের কী হবে?

নিউজ ডেস্ক  : সৌদি আরবে নতুন করে বাংলাদেশ বিমানের ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় জটিলতা কাটছে …

%d bloggers like this: