Home / ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক দলে তিন নতুন মুখ

ত্রিদেশীয় সিরিজের প্রাথমিক দলে তিন নতুন মুখ

স্পোর্টস ডেস্ক: নতুন বছরের জানুয়ারিতে ঘরের মাঠে বসছে ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কা, জিম্বাবুয়ে ও স্বাগতিক বাংলাদেশ এই সিরিজে লড়বে। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে একটি পূর্ণাঙ্গ সিরিজ। এই দুটি সিরিজকে সামনে রেখে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ শনিবার ঘোষিত এই দলে আছেন তিন নতুন মুখ। বিপিএলে দারুণ বোল করা পেসার আবু জায়েদ রাহি। অফস্পিনার মেহেদী হাসান ও তরুণ ব্যাটসম্যান সাদমান ইসলাম।

দলের ডাক পেয়েছেন ওপেনার এনামুল হক বিজয়ও। জাতীয় ক্রিকেট লিগে দারুণ দুটি ডাবল সেঞ্চুরি করে নির্বাচকদের দৃষ্টি কাড়েন তিনি। দলে ফিরেছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও মোহাম্মদ মিঠুন।

আগামী ১৫ থেকে ২৭ জানুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসছে আসন্ন ত্রিদেশীয় সিরিজ। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় টেস্ট।

১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেটে।

৩২ সদস্যের বাংলাদেশ দল : তামিম ইকবাল, ইমরুল কায়েস, লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, সাদমান ইসলাম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, আবুল হাসান, কামরুল ইসলাম রাব্বি, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, সানজামুল ইসলাম, আরিফুল হক, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফুদ্দিন।

Check Also

সৌদি আরবে সপ্তাহে ২০টি ফ্লাইট চালুর সিদ্ধান্ত

নিউজ ডেস্ক : সৌদি আরবে সপ্তাহে ২০ টি করে ফ্লাইট চালুর সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে …

%d bloggers like this: