Home / বিনোদন / টালিউড / তুর্কি প্রেমিকের সঙ্গে দীপাবলি কাটালেন মিমি!

তুর্কি প্রেমিকের সঙ্গে দীপাবলি কাটালেন মিমি!

বিনোদন ডেস্ক: এবারের দীপাবলি নাকি তুর্কি প্রেমিকের সঙ্গে কাটিয়েছেন টলিউড সুপারস্টার মিমি চক্রবর্তী। এর আগে তিনি দুর্গাপূজাও কাটিয়েছেন বেশ আনন্দে। বছর তিনেক আগে তুর্কি লাইন প্রডিউসার মিলি গুলহান কিজিলকায়ার সাথে অভিনেত্রী মিমি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শুরু হয়।

জানা যায়, বছর কয়েক আগে বিরসা দাশগুপ্তের পরিচালনায় একটি ছবির শুটিংয়ে তুরস্কে যান মিমি। সে ছবিটির শুটিংয়ের স্থানীয় ব্যবস্থাপনার দায়িত্বে ছিলেন মিলি। সেখানেই আলাপ-পরিচয় হয় মিমি-মিলি’র। কয়েক বছরের ছোট মিলির সাথে দ্রুতই বন্ধুত্ব জমে ওঠে মিমির।

জনপ্রিয় তুর্কি প্রডিউসার ইলহান কিজলিকের ছেলে মিলি গুলহান। তাদের পুরো পরিবারই বেশ ধনাঢ্য। টালিউড-বলিউডের যে সকল সিনেমার দৃশ্য তুরস্কে দৃশ্যায়িত হয়, তার বেশিরভাগই ইলহান কিজলিক ও মিলি গুলহানের তত্ত্বাবধানে সম্পন্ন হয়। এমনকি সম্প্রতি তুরস্কে আরেক টলিউডি অভিনেত্রী নুসরাত জাহানের যে বিয়ের অনুষ্ঠানটি হয়, তার দায়িত্বেও ছিলেন মিলি।

মিলির সাথে মিমির আলাপ-পরিচয়ের পর থেকেই চিত্রপরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের অবনতি হতে শুরু করে। মিলির সঙ্গে অন্তরঙ্গতা বাড়াতেই রাজের সঙ্গে মিমির সম্পর্কের ইতি ঘটে বলে অনেকের ধারণা। তখন এই ঘটনার সুবাদে টালিউডে অনেক গুঞ্জন ছড়িয়ে পড়ে।

Check Also

এবার মাঠে নামলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

নিউজ ডেস্ক: করোনায় ধরাশায়ী বিশ্ব। চরম প্রকোপ বাংলাদেশেও। করোনা নিয়ে দেশের বেশিরভাগ তারকা নিজেদের সচেতনতার বার্তা …

%d bloggers like this: