Home / জাতীয় / তামিমের উপহার পৌঁছে দিলেন নাফিসা

তামিমের উপহার পৌঁছে দিলেন নাফিসা

নিউজ ডেস্কঃ রাজধানীর মোহাম্মদপুরে বাসিন্দা নাফিসা খান। সিনি কেয়ার বাংলাদেশের ব্র্যান্ড স্পেশালিস্ট হিসেবে কাজ করছেন।

মহামারি করোনার সময় অন্য সবার মতো তাঁরও বাসায় থাকার কথা। কিন্তু নাফিসা বেছে নিয়েছেন ভিন্ন পথ। নিজের ইচ্ছাতে খেটে খাওয়া, নিম্ন আয়ের মানুষদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। ‘নাফিসা খান একজন বাংলাদেশ’ লেখা ব্যানার লাগানো সিএনজিতে করে খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে পৌঁছে যাচ্ছেন বাড়িতে বাড়িতে। কিংবা কখনো রাস্তায় সিএনজি থামিয়ে মানুষকে সাহায্য করছেন।

গণমাধ্যমে আসা প্রতিবেদন পড়ে জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল নাফিসা খানের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন। নাফিসা জানালেন, শুক্রবার ঢাকার চারটি অঞ্চল মিরপুর, বাড্ডা, উত্তরা ও যাত্রাবাড়িতে তামিমের উপহার পৌঁছে দিয়েছেন তিনি। এদিন সকাল থেকে প্রকৃতি বিরূপ আচরণ করলেও নাফিসা পূর্বের পরিকল্পনাতেই খাদ্যসামগ্রীর প্যাকেট নিয়ে হাজির হয়েছেন নিম্ন আয়ের মানুষের ঘরে।

তামিমকে ধন্যবাদ জানিয়ে নিজের ফেসবুকে নাফিসা লিখেন,‘ধন্যবাদ ক্যাপ্টেন তামিম ইকবাল খান। স্যালুট জানাই আপনাকে। দেশের এই সংকট মুহূর্তে  মানুষের পাশে দাঁড়ানোর জন্য।’ এছাড়া তামিমের উপহারের সঙ্গে একটি চিরকুট যুক্ত করে দিয়েছেন নাফিসা। তাতে লিখা,‘আপনার জন্য আমার উপহার, ক্রিকেটার তামিম ইকবাল।’

জানা গেছে, নাফিসা খান এখন পর্যন্ত এক হাজারেরও বেশি পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সিএনজিতে দিয়ে দিয়েছেন নিজের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর। ফোনে কেউ সাহায্য চাইলে তাদের ঘরে পৌঁছে যান নাফিসা। কেউ সাহায্য করতে চাইলে তাদের ঘরেও চলে যান তিনি। বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাব থেকে পড়াশোনা শেষ করা নাফিসা জানিয়েছেন, তিনি সরাসরি কারো কাছ থেকে অর্থ সহায়তা নিচ্ছেন না। যারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাদের কাছ থেকেও প্রয়োজনীয় খাদ্যসামগ্রী নিচ্ছেন।

 

Check Also

রাতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) নিউইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) …

%d bloggers like this: