Home / বিনোদন / টেলিভিশন / তানজিন তিশা ও সালমানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র (ভিডিও সহ)

তানজিন তিশা ও সালমানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র (ভিডিও সহ)

হাসান তাসাউফ: ‘অল মোস্ট এভরি ম্যারিড কাপল’ শিরোনামে সালমান মুক্তাদির ও তানজিন তিশা অভিনীত একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তি পেয়েছে। শনিবার সালমান মুক্তাদিরের সালমান দ্যা ব্রাউন ফিস নামক ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পায়। এতে বাঙ্গালি সমাজের বিবাহিত জীবনের বিভিন্ন সময়ে খুনসুটি ফুটিয়ে তোলা হয়েছে। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে সাবলিল অভিনয়ের জন্য দর্শক মহলে বেশ প্রশংসিত হচ্ছে সালমান ও তানজিন তিশা।

উল্লেখ্য, বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বাংলাদেশের প্রথম ইউটিউবার সালমান মডেল ও অভিনেতা হিসেবে বেশ সুনাম কুড়িয়েছে। করেছেন অসংখ্যা তুমুল জনপ্রিয় কিছু নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। যা তাকে এক অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। উদীয়মান এই তারকার পুরো নাম সালমান মোহাম্মদ মুক্তাদির। ভিটামিন-টি টেলিফিল্ম ছাড়াও মাস্তি আনলিমিডেট নাটকে ‘জান ও বেবি’ গানে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান সালমান। বর্তমানে তিনি ব্যস্ত আছেন নাটক নির্মাণ ও ইউটিউব কনটেন্ট নিয়ে।

তানজিন তিশা সময়ের তরুণদের মধ্যে জনপ্রিয় ও ব্যস্ততম মডেল। গ্ল্যামার আর অপরূপ সৌন্দর্যে তার তুলনা মেলা ভার। এরইমধ্যে অনেক বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নিজেকে আলোচনোয় নিয়ে এসেছেন অমিতাভ রেজার হাত ধরে রবি’র বিজ্ঞাপন দিয়ে শোবিজে যাত্রা করা তিশা। দেশসেরা বিভিন্ন পণ্যের মডেল হিসেবে এক মিষ্টি মুখের মেয়ে অভিনেত্রী তানজিন তিশাকে দেখা যায়। সুহাসিনী এই মডেল একাধারে টেলিভিশন বিজ্ঞাপন, মডেলিং, অভিনয় করে ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

ভিডিওটি…..

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: