Home / বিনোদন / চলচ্চিত্র / “ডুব”কে টেক্কা দিতে আগামীকাল মুক্তি “গেইম রিটার্নস”

“ডুব”কে টেক্কা দিতে আগামীকাল মুক্তি “গেইম রিটার্নস”

হাসান তাসাউফ: আগামীকাল শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে জনপ্রিয় অভিনয় শিল্পী নিরব, তমা মির্জা-লাবণ্য লি অভিনীত ত্রিভুজ প্রেমের সিনেমা ‘গেম রিটার্নস’। আর ছবিটি রাজধানী ঢাকাসহ সারাদেশে মোট ৪৪ টি প্রেক্ষাগৃহে শুভমুক্তি পাচ্ছে।
গেল কয়দিন আগেই জনপ্রিয় বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত “ডুব” ছবিটি প্রথম দিনে সারাদেশে ৩৯ টি হলে মুক্তি পায়, আর নিরব অভিনীত “গেইম রিটার্নস” প্রথম দিনে ছবিটি মুক্তির জন্য ৪৪ টি হল পেয়েছে। এ্যাকশন ধর্মী এ ছবিটি পরিচালনা করেছেন রয়েল খান ও প্রযোজনা করেছে রোনিও মাল্টিমিডিয়া।
রোনিও মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবি এর আগে আনকাট সেন্সর ছাড়পত্র পায়। গত ৫ ফেব্রুয়ারি ছবিটি সেন্সরবোর্ডে জমা দেয়া হয়।
নিরব বলেন, ‘গেম রিটার্নস’ ছবিতে দর্শকদের জন্য থাকবে অ্যাকশন-থ্রিলার। সেই সঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে। এককথায় চমৎকার গল্পে নির্মিত হয়েছে ছবিটি। ছবিটি সবশ্রেণির দর্শকের কাছে ভালো লাগবে।
ছবিটিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, ডনসহ অনেকে। ত্রিভুজ প্রেম ও আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে নির্মিত ‘গেম রিটার্নস’ ছবির সংলাপ ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: