Home / আর্ন্তজাতিক / ট্রাম্পের সঙ্গে নিরাপদ দূরত্ব বজায় রাখবেন পেন্স

ট্রাম্পের সঙ্গে নিরাপদ দূরত্ব বজায় রাখবেন পেন্স

নিউজ ডেস্কঃ যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সচিব করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সে কারণে পরবর্তী কিছুদিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে নিরাপদ দূরত্ব বজায় রাখবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন মার্কিন প্রেসিডেন্টের দাপ্তরিক বাসভবন হোয়াইট হাউজের প্রেস সচিব কাইলেহ ম্যাকইনানি। তিনি জানিয়েছেন হোয়াইট হাউজের করোনাভাইরাস টাস্কফোর্সের সিদ্ধান্ত অনুযায়ী পেন্স কিছুদিনের জন্য ট্রাম্পের থেকে নিরাপদ দূরত্বে থাকবেন।

গেল বৃহস্পতিবার হোয়াইট হাউজের একজন পরিচারক করোনায় আক্রান্ত হন। যিনি ট্রাম্পের সেবায় নিয়োজিত ছিলেন। যদিও ট্রাম্পের সঙ্গে সাম্প্রতি তার সরাসারি সাক্ষাৎ হয়নি। পরদিন শুক্রবার ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের প্রেস সচিব কেটি মিলার আক্রান্ত হন।

এরপর থেকে হোয়াইট হাউজে কড়াকাড়ি আরোপ করা হয়। সিদ্ধান্ত হয় প্রত্যেকদিন প্রতিটি কর্মকর্তা ও কর্মচারীর করোনা টেস্ট করানোর। এমনকি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ভাইরাস প্রেসিডেন্ট মাইক পেন্সেরও।

করোনাভাইরাসে যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ১৪ লাখ ৭ হাজার ৮৯৬ জন। মারা গেছে ৮৩ হাজার ৩৫৩ জন। সেরে উঠেছে ২ লাখ ৮৬ হাজার ২৬০ জন।

 

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: