Home / বিনোদন / ’ট্রাম্পের কারণেই হয়েছে ইরমা, হার্ভের মতো হারিকে ‘

’ট্রাম্পের কারণেই হয়েছে ইরমা, হার্ভের মতো হারিকে ‘

বিনোদন ডেস্ক: পর পর দুটি প্রচণ্ড শক্তিশালী হারিকেনের আঘাতে লণ্ডভণ্ড আমেরিকার জনপদ। আর এর পেছনে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পই দায়ী বলে মনে করেন অভিনেত্রী জেনিফার লরেন্স।

অস্কার বিজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মুখ খুলেছেন। তিনি এক সাক্ষাৎকারে বলেন, ট্রাম্পের কারণেই ঘূর্ণিঝড় ইরমা ও হার্ভের সৃষ্টি হয়েছে।

জেনিফারের মতে, প্রকৃতির ক্রোধের বহিঃপ্রকাশ হলো এ ঘূর্ণিঝড়। আর মার্কিনিরা ট্রাম্পের মতো ব্যক্তিকে প্রেসিডেন্ট নির্বাচন করাতে এবং জলবায়ু পরিবর্তনের বিষয়ে মানুষের প্রভাবকে বিশ্বাস না করায় এ ঘূর্ণিঝড় হচ্ছে।

মার্কিন প্রেসিডেন্ট বেশ কিছুদিন ধরেই বলছেন, তিনি জলবায়ু পরিবর্তনের বিষয়টিকে বিশ্বাস করেন না। আর এর পেছনে মানুষের হাতও নেই। যদিও বিজ্ঞানীরা বলছেন, মানুষের অযাচিত কর্মকাণ্ডের ফলে কার্বন ডাই-অক্সাইডসহ নানা ক্ষতিকর গ্যাস বৃদ্ধি পাচ্ছে। আর এতেই জলবায়ু পরিবর্তনের ফলে প্রাকৃতিক দুর্যোগ বাড়ছে। ট্রাম্পের এ বিষয়টিকেই হয়ত ইঙ্গিত করেছেন জেনিফার।

জেনিফার লরেন্স বর্তমানে তার ড্রামা ‘মাদার!’-এর প্রচারণার কাজে ব্যস্ত। এজন্য বুধবার চ্যানেল ৪-এর সঙ্গে আলাপচারিতা করছিলেন। এ সময় শুধু চলচ্চিত্রের বিষয়ই নয় নারী-পুরুষ বেতন বৈষম্য থেকে শুরু করে ট্রাম্পের নীতি পর্যন্ত তারা আলোচনা করেন। সূত্র : ফক্স নিউজ

Check Also

তামাকের বিরুদ্ধে “সিগারেট”

নাসিফ শুভ: স্লো পয়জন হিসেবে সিগারেট সারা বিশ্বব্যাপী পরিচিত। ধূমপানে একদিকে যেমন নিজের ক্ষতি হয়, …

%d bloggers like this: