Home / আর্ন্তজাতিক / টেক্সাসে ঘরোয়া পার্টিতে বন্দুকধারীর গুলি, নিহত ৮

টেক্সাসে ঘরোয়া পার্টিতে বন্দুকধারীর গুলি, নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি ঘরোয়া পার্টিতে এক বন্দুকধারীর গুলিতে আটজন নিহত হয়েছে। পুলিশের গুলিতে ওই হামলাকারীও নিহত হয়েছেন। তবে নিহত ও হামলাকারীর পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

ইউএসএ টুডে ও দ্য গার্ডিয়ানের খবরে বলা হয়েছে, গতকাল রবিবার রাতে টেক্সাসের প্লানো শহরে ডালাস কাউবয়েস ফুটবল ম্যাচ দেখার সময় এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

ঘটনাস্থলের পাশেই কর্মরত ক্রিস্টাল সাগ ফক্স নিউজকে জানান, ওই বাড়িটির বাইরে এক নারীর সঙ্গে আরেক পুরুষের তিনি তর্ক করতে দেখেন। তিনি আরও জানান, তর্কের এক পর্যায়ে নারীটি ভেতরে প্রবেশ করেন। তার পিছু পিছু পুরুষটিও বন্দুক নিয়ে যান। এরপর বেশ কয়েকটি গুলির আওয়াজ পান। তার ধারণা, ঘরোয়া আয়োজনের পার্টিতে ওই ব্যক্তি স্বয়ংক্রিয় মেশিন দিয়ে গুলি চালিয়েছেন।

এ ব্যাপারে প্লানোর পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি বলেন, এ ঘটনায় গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি আরো বলেন, ‘আমরা বিষয়টি খতিয়ে দেখছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে, হামলাকারীর সঙ্গে আরেক নারীর সম্পর্কের টানাপোড়েনে এই ঘটনা ঘটেছে। ’

পুলিশ কর্মকর্তা ডেভিড তেলি জানান, খবর পেয়ে প্রথমে এক পুলিশ কর্মকর্তা বাড়িটিতে উপস্থিত হন এবং সন্দেহভাজন হামলাকারীর মুখোমুখি পড়েন। পরে তিনি গুলি করে তাকে হত্যা করেন। পুলিশ জানিয়েছে, বাড়িটিতে যারা অবস্থান করছিলেন, সবাই প্রাপ্ত বয়স্ক।

Check Also

বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল ৯ লাখ ১৩ হাজার

নিউজ ডেস্ক : বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা প্রায় ২ কোটি ৮৩ লাখ ২৪ হাজার …

%d bloggers like this: