Home / জাতীয় / টাঙ্গাইলে করোনায় একই পরিবারের দুইজনসহ নতুন আক্রান্ত ৪

টাঙ্গাইলে করোনায় একই পরিবারের দুইজনসহ নতুন আক্রান্ত ৪

নিউজ ডেস্কঃ টাঙ্গাইলে মা-ছেলেসহ নতুন করে আরও ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের মধ্যে তিনজন দেলদুয়ার উপজেলার, একজন সদর উপজেলার বাসিন্দা। তাদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী।

মঙ্গলবার (১২ মে) জেলা সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। এই নিয়ে জেলায় আক্রান্তদের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫৫ জনে।

সিভিল সার্জন জানান, গতকাল সোমবার জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৫৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে আজ সকালে সেখান থেকে চারজনের রিপোর্ট পজেটিভ আসে। আক্রান্তদের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মিনহাজ উদ্দিন জানান, দেলদুয়ারে আক্রান্ত তিনজনের মধ্যে একই পরিবারের মা-ছেলে রয়েছেন। তারা উপজেলা দেওলী ইউনিয়নের আগ দেওলী গ্রামের বাসিন্দা। আক্রান্ত ওই নারীর বড় ছেলে গত সপ্তাহে ঢাকা থেকে বাড়ি আসেন। পরে তার নমুনা পরীক্ষায় পজেটিভ পাওয়া যায়। পরে গতকাল তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলে দুজনের করোনা পজেটিভ পাওয়া যায়। তবে তাদের দুজনেরই কোনো উপসর্গ ছিলো না।

আক্রান্ত আরেক ব্যক্তি পার্শ্ববর্তী ফলবর্শা গ্রামের বাসিন্দা। তিনিও ঢাকা ফেরত। তার হালকা ঠাণ্ডা কাশি ছিল।

এদিকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রামপদা রায় জানান, আজ নমুনা পরীক্ষায় সদর উপজেলার একজন আক্রান্ত হয়েছেন। তার বাড়ি খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

এক মাসে চার বলিষ্ঠ নেতা হারাল আ.লীগ

নিউজ ডেস্ক : এক মাসের মধ্যে সামনের সারির চার নেতাকে হারাল বর্তমান ক্ষমতাসীন রাজনৈতিক দল …

%d bloggers like this: